Delhi Capitals

Rishabh Pant: পন্থের দলে ফের করোনার থাবা, শুক্রবারের ম্যাচে দলের সঙ্গে থাকবেন না কোচই

আরও ধাক্কা খেল দিল্লি ক্যাপিটালস। শুক্রবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে তারা পাবে না কোচ রিকি পন্টিংকেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২২ ১৬:৪৩
Share:

কোচকেই পাবেন না পন্থরা ফাইল ছবি

আরও ধাক্কা খেল দিল্লি ক্যাপিটালস। শুক্রবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে তারা পাবে না কোচ রিকি পন্টিংকেই। জানা গিয়েছে, পন্টিংয়ের পরিবারের এক সদস্যের করোনা পজিটিভ। ফলে তাঁকে নিভৃতবাসে থাকতে হবে। তাই দলের হোটেলেই থাকবেন তিনি। ঋষভ পন্থদের সঙ্গে ম্যাচ খেলতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে যেতে পারবেন না।

বৃহস্পতিবার এবং শুক্রবার দিল্লির সমস্ত ক্রিকেটার, সাপোর্ট স্টাফ এবং পরিবারের সদস্যদের র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা হয়। সবার রিপোর্ট নেগেটিভ এলেও পন্টিংয়ের পরিবারের এক সদস্যের ফল পজিটিভ এসেছে। পন্টিং নিজেও নেগেটিভত। তবে পরিবারের সদস্যদের কাছাকাছি থাকার জন্য তাঁকে অল্প ক’দিনের নিভৃতবাসে থাকতে হবে। পন্টিং না থাকায় প্রবীণ আমরে, অজিত আগরকর, জেমস হোপস এবং শেন ওয়াটসনের দলকে কোচিংয়ের দায়িত্ব সামলাতে হবে।

Advertisement

ইতিমধ্যেই দিল্লির দুই বিদেশি ক্রিকেটার টিম সেইফার্ট এবং মিচেল মার্শের করোনা ধরা পড়েছে। এ ছাড়াও চার সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত। দু’দিন আগে পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ অল্পের জন্য বাতিল হতে হতে বেঁচে গিয়েছে। তবে পুণের বদলে সেই ম্যাচ হয়েছে মুম্বইয়ে। এখনও পর্যন্ত শুক্রবারের রাজস্থান ম্যাচও হবে বলেই জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন