IPL 2022

IPL 2022: ব্যর্থ বিরাট, পাটীদারের সাহায্যে রাজস্থানের সামনে ১৫৮ রানের লক্ষ্য রাখল বেঙ্গালুরু

রাজস্থানের হয়ে গত ম্যাচে শেষ ওভারে তিনটি ছয় খেয়ে ম্যাচ হারা প্রসিদ্ধ বেঙ্গালুরুর তিনটি উইকেট তুলে নিয়েছেন। তিনটি উইকেট পেয়েছেন ম্যাকয়ও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২২ ২১:২৬
Share:

মাত্র সাত করে আউট বিরাট। —ফাইল চিত্র

ফাইনালে উঠতে রাজস্থান রয়্যালসের প্রয়োজন ১৫৮ রান। শুক্রবার বিরাট কোহলী মাত্র সাত রান করে আউট। ত্রাতা সেই রজত পাটীদার। তাঁর ব্যাটে ভোর করেই ১৫৭ রান তুলল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

Advertisement

শুক্রবার ৫৮ রান করেন পাটীদার। ফ্যাফ ডুপ্লেসি করেন ২৫ রান। গ্লেন ম্যাক্সওয়েল ১৩ বলে ২৪ রান করেন। আর কোনও ব্যাটার সে ভাবে রানই করতে পারেননি। বাংলার শাহবাজ আহমেদ ১২ রান করে অপরাজিত থাকেন। রাজস্থান ভাল বল করলেও ১৫ রান অতিরিক্ত দেয় তারা। না হলে আরও কম রানে আটকে রাখার সুযোগ ছিল তাদের কাছে।

রাজস্থানের হয়ে গত ম্যাচে শেষ ওভারে তিনটি ছয় খেয়ে ম্যাচ হারা প্রসিদ্ধ কৃষ্ণ বেঙ্গালুরুর তিনটি উইকেট তুলে নিয়েছেন। তিনটি উইকেট পেয়েছেন ওবেড ম্যাকয়ও। যুজবেন্দর চহাল ছাড়া কেউই সে ভাবে রান দেননি। ট্রেন্ট বোল্ট এবং রবিচন্দ্রন অশ্বিন একটি উইকেট উইকেট নেন। চহাল কোনও উইকেটও পাননি।

Advertisement

রাজস্থান দলে রয়েছেন জস বাটলার। এ বারের আইপিএলে তিনটি শতরান করা ইংরেজ ব্যাটার স্বমূর্তি ধরলে বেঙ্গালুরুর পক্ষে এই ম্যাচ জেতা কঠিন হবে। তবে বিরাটদের দলেও রয়েছেন হর্ষল পটেল, মহম্মদ সিরাজ, ওয়ানিন্দু হাসরঙ্গের মতো বোলার। তাঁরাও যে সহজে ছেড়ে দেবেন না তা বলাই যায়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন