ashwin

Ravichandran Ashwin: এ বার রাজস্থানের হয়ে ওপেন করবেন? জবাব দিলেন রবিচন্দ্রন অশ্বিন

বুধবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে রাজস্থানের রবিচন্দ্রন অশ্বিনকে তিনে নামতে দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। কিন্তু আস্থার দাম দিয়ে অর্ধশতরান করেন অশ্বিন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ১৬:৩৩
Share:

অর্ধশতরানের পর অশ্বিন। ছবি আইপিএল

বুধবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে রাজস্থানের রবিচন্দ্রন অশ্বিনকে তিনে নামতে দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। কিন্তু আস্থার দাম দিয়ে অর্ধশতরান করেন অশ্বিন। যদিও দল তাতে জেতেনি। তবে অশ্বিন জানালেন, তিনে যে নামতে হবে এটা দল পরিচালন সমিতির তরফে আগে থেকেই তাঁকে বলা হয়েছিল। এমনকী ইঙ্গিত দিয়েছেন, প্রয়োজনে তাঁকে দিয়ে ওপেন করানোও হতে পারে।

এর আগে বেঙ্গালুরুর বিরুদ্ধে একটি ম্যাচেও তিনে নেমেছিলেন অশ্বিন। তবে সেই ম্যাচে সফল হননি। বুধবার তিনে নামা নিয়ে তিনি বলেছেন, “মরসুমের শুরু থেকেই আমাকে জানিয়ে দেওয়া হয়েছিল, দরকারে উপরের দিকে ব্যাট করতে হতে পারে। অনুশীলনে কয়েকটি ম্যাচ খেলেছিলাম, যেখানে আমি ওপেনও করেছি। নিজের ব্যাটিং নিয়ে অনেক খেটেছি। সেটা যখন মাঠে কাজে লাগাতে পারি তখন ভাল লাগে।”

Advertisement

আইপিএলের আগে নিজের পরিশ্রম নিয়ে অশ্বিন বলেন, “মরসুমের শুরু থেকেই ব্যাট হাতে ছন্দে রয়েছি। ব্যাটিংয়ের ছোটখাটো টেকনিক নিয়ে খেটেছি। যেমন প্রয়োজনে শরীরের ওজন সামনে নিয়ে আসি। স্টান্সে সামান্য বদল করেছি। অর্ধশতরান নিয়ে খুশি। কিন্তু দলকে জেতাতে পারলাম না বলে খারাপ লাগছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন