shardul thakur

IPL 2022: দিল্লির জয়ের পিছনে কোন ওভার সব থেকে মূল্যবান ছিল, জানালেন শার্দূল

কঠিন ম্যাচে বল হাতে দিল্লির হয়ে খেলতে পেরে খুশি শার্দূল। পঞ্জাবের বিরুদ্ধে ৪ উইকেট নেন তিনি। তবে তাঁর মতে একটি ওভার ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১০:১৯
Share:

ছবি: আইপিএল

প্লে-অফে যাওয়ার জন্য জিততেই হত দিল্লি ক্যাপিটালসকে। ময়ঙ্ক অগ্রবালের পঞ্জাব কিংসের বিরুদ্ধে এই ১৭ রানে জয় তাই ঋষভ পন্থদের প্লে-অফের আশা জিইয়ে রাখল। এমন একটি ম্যাচে প্রথমে ব্যাট করে ১৫৯ রান তুলেছিল দিল্লি। তাদের জয়ের পিছনে ছিল কোন ওভার? জানালেন ম্যাচের সেরা শার্দূল ঠাকুর।

ভারতীয় অলরাউন্ডারের মতে, ষষ্ঠ ওভারটাই ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়। ম্যাচের সেরার পুরস্কার নিয়ে শার্দূল বলেন, “কঠিন সময়ে খেলতে পারলে ভাল লাগে। শেষ দু’টি ম্যাচ গুরুত্বপূর্ণ ছিল, এমন একটা সময় আমি দলের কাজে লাগতে পারছি। ষষ্ঠ ওভারটায় আমি দু’টি উইকেট নিই। দু’টি ইনিংসেই পাওয়ার প্লে-তে রান উঠেছে। পাওয়ার প্লে শেষ হতেই রান বন্ধ। স্পিনাররা খুব ভাল বল করেছে।”

Advertisement

এ বারের আইপিএলে এখনও পর্যন্ত ১৩টি উইকেট নিয়েছেন শার্দূল। পঞ্জাবের বিরুদ্ধে নেন চার উইকেট। এই ম্যাচে জিতে পয়েন্ট তালিকায় চতুর্থ স্থানে উঠে এসেছে দিল্লি। তাদের সংগ্রহ ১৪ পয়েন্ট। নেট রানরেট ০.২৫৫। প্লে-অফে ওঠার লড়াইয়ে ভাল ভাবেই ঢুকে পড়ল দিল্লি। এখন দেখার, শেষ ম্যাচ জিতে বাকিদের থেকে এগিয়ে যেতে পারেন কি না শার্দূলরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন