IPL 2022

IPL 2022: ‘প্রিয়তমার সঙ্গে প্রিয় জায়গায়’, অনুষ্কার সঙ্গে জিম করছেন কোহলী, দেখুন ভিডিয়ো

আইপিএল চলার কারণে কোহলীর সঙ্গেই জৈবদুর্গে রয়েছেন অনুষ্কা। স্টেডিয়ামেও এখন তাঁকে দেখা যাচ্ছে। শনিবার এ বারের আইপিএলের প্রথম অর্ধশতরান করেন কোহলী। সেই সময় অনুষ্কাকে গ্যালারিতে প্রবল উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২২ ২২:১৯
Share:

একসঙ্গে শরীরচর্চা বিরাট-অনুষ্কার ছবি: ইনস্টাগ্রাম।

ফের এক সঙ্গে শরীরচর্চা করতে দেখা গেল বিরাট কোহলী ও অনুষ্কা শর্মাকে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্রিকেটাররা যে হোটেলে রয়েছেন সেই হোটেলের জিমে এক সঙ্গে শরীরচর্চা করেন এই ক্রিকেটার-অভিনেত্রী জুটি।
অনুষ্কার সঙ্গে শরীরচর্চার ভিডিয়ো প্রকাশ করেন কোহলী। সেখানে তিনি লেখেন, ‘প্রিয়তমার সঙ্গে আমার প্রিয় জায়গায়।’ সেখানে কোহলীকে ভার তুলতে দেখা যায়। পাশে দাঁড়িয়ে হাল্কা ভার তুলছিলেন অনুষ্কাও। এর আগেও এক সঙ্গে শরীরচর্চা করার ভিডিয়ো প্রকাশ করেছেন কোহলী। ফিটনেসের মন্ত্র ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে।

Advertisement

রবিরাব ছিল অনুষ্কার জন্মদিন। ৩৪ পূর্ণ করে ৩৫-এ পা দিলেন তিনি। স্ত্রীর জন্মদিনে আবেগঘন বার্তা দেন কোহলী। ইনস্টাগ্রামে অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘ঈশ্বরকে ধন্যবাদ যে তুমি জন্ম নিয়েছিলে। তুমি না থাকলে আমি যে কী করতাম জানি না। ভেতর থেকে তুমি যতটা ভাল, বাইরে থেকেও তাই। দিনটা খুব ভাল করে কাটাও তোমার সুন্দর প্রিয়জনের সঙ্গে।’ অনুষ্কা পাল্টা মন্তব্যে লেখেন, ‘তুমি আমার কথা এবং হৃদয় দুটোই চুরি করে নিলে।’

আইপিএল চলার কারণে কোহলীর সঙ্গেই জৈবদুর্গে রয়েছেন অনুষ্কা। স্টেডিয়ামেও এখন তাঁকে দেখা যাচ্ছে। শনিবার এ বারের আইপিএলের প্রথম অর্ধশতরান করেন কোহলী। সেই সময় অনুষ্কাকে গ্যালারিতে প্রবল উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়। হাততালি দিয়ে অভিনন্দন জানাতে থাকেন কোহলীকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন