Virat Kohli

MS Dhoni: চেন্নাইয়ের অধিনায়কত্ব ছাড়লেন ধোনি, কী বললেন কোহলী

গত বারের আইপিএলের আগে হঠাৎ করেই আরসিবি-র অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন বিরাট কোহলী। এ বারের আইপিএলের আগে একই কাজ করলেন মহেন্দ্র সিংহ ধোনিও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২২ ২০:৪০
Share:

ধোনিকে নিয়ে কোহলীর প্রতিক্রিয়া কী ফাইল ছবি

গত বারের আইপিএলের আগে হঠাৎ করেই আরসিবি-র অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন বিরাট কোহলী। এ বারের আইপিএলের আগে একই কাজ করলেন মহেন্দ্র সিংহ ধোনিও। প্রতিযোগিতা শুরুর দু’দিন আগে তিনি চেন্নাইয়ের নেতৃত্ব ছেড়ে দিলেন। অনেকেই আগ্রহী ছিলেন যে ধোনির সিদ্ধান্তের কী প্রতিক্রিয়া দেন কোহলী।

Advertisement

সেই প্রতিক্রিয়া এল বৃহস্পতিবার সন্ধেয়। ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে কোহলী লিখেছেন, ‘হলুদ জার্সিতে কিংবদন্তির মতো অধিনায়কত্ব করলে। তোমার সমর্থকরা এই অধ্যায় কখনও ভুলতে পারবে না। বরাবরের মতোই শ্রদ্ধা থাকল।’

ধোনির বদলে চেন্নাইয়ের নতুন অধিনায়ক হয়েছেন রবীন্দ্র জাডেজা। অধিনায়ক থাকাকালীন দলকে চারটি ট্রফি দিয়েছেন ধোনি। পাশাপাশি, এক বার বাদে প্রতি বারই দল শেষ চারে উঠেছে। ট্রফিতে না হলেও সামগ্রিক বিচার চেন্নাই আইপিএলের অন্যতম সফল দল। সেই দলের সাফল্যের পিছনে মূল ভূমিকাই ছিল ধোনির। গত বারই তাঁর নেতৃত্বে ট্রফি জিতেছে দল। সেই ধোনিকে এ বার দেখা যাবে সাধারণ এক ক্রিকেটার হিসেবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন