Mahendra Singh Dhoni

IPL 2022: ধোনিই হারিয়ে দিল আমাদের, হেরে অকপট স্বীকারোক্তি রোহিতের

মুম্বই ইন্ডিয়ান্সের মুখের গ্রাস কেড়ে নিলেন মহেন্দ্র সিংহ ধোনি। শেষ ওভারে দু’টি চার এবং একটি ছক্কার সাহায্যে দলকে জিতিয়ে দিলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২২ ০০:১২
Share:

হেরে হতাশ রোহিত ছবি আইপিএল

এ বারের আইপিএলে পরপর ছ’টি ম্যাচ হারার পর বৃহস্পতিবার জয় পাওয়ার দোরগোড়ায় পৌঁছে গিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। কিন্তু তাদের মুখের গ্রাস কেড়ে নিলেন মহেন্দ্র সিংহ ধোনি। শেষ ওভারে দু’টি চার এবং একটি ছক্কার সাহায্যে দলকে জিতিয়ে দিলেন তিনি। সেরা ফিনিশার যে এখনও তিনি, সেই প্রমাণ আবারও দিলেন তিনি। ম্যাচের পর হতাশ মুম্বই নেতা রোহিত শর্মা মেনে নিলেন, ধোনির কাছে হেরে গেলেন তাঁরা।

রোহিত বলেছেন, “শেষ দিকে আমি দুর্দান্ত লড়াই করেছি। ম্যাচেও ছিলাম। ব্যাট হাতে ভাল খেলতে পারিনি। কিন্তু বোলাররা আমাদের ম্যাচে রেখে দিয়েছি। কিন্তু শেষ দিকে ধোনি এসে একাই ম্যাচটা আমাদের হাত থেকে কেড়ে নিল। আমরা সবাই জানি ও কতটা ঠান্ডা মাথায় খেলতে পারে। শেষ ওভার পর্যন্তও আমরা ওদের চাপে রেখেছিলাম। কিন্তু ধোনি যে রকম শান্ত ছিল, একই ভাবে প্রিটোরিয়াসও আমাদের ঠান্ডা মাথায় হারিয়ে দিয়ে গেল।”

Advertisement

হেরে গিয়ে আবারও টপ অর্ডারকে দোষারোপ করেছেন রোহিত। বলেছেন, “টপ অর্ডারের সমস্যার দিকে আঙুল তোলা খুব চাপের। শুরুতেই যদি তিন-চারটে উইকেট হারিয়ে ফেলি, তা হলে ম্যাচে কঠিন পরিস্থিতি তৈরি হবেই। ওটা না হলে আমরা আরও রান করতে পারতাম। প্রতিপক্ষ সব সময় চাপে ফেলার জন্য বসে রয়েছে। তবুও ব্যাট হাতে আমরা ভাল লড়াই করেছি এবং বোলাররাও ভাল খেলেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন