Sports News

দিল্লিকে ১৫ রানে হারিয়ে দুই নম্বরে উঠে এল হায়দরাবাদ

তা হলে কী ফর্মে ফিরলেন শিখর ধবন। বুধবার দিল্লি ডেয়ার ডেভিলসের বিরুদ্ধে ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। যদিও ওপেন করতে নেমে মাত্র চার রান করেই প্যাভেলিয়নে ফিরে যান ওয়ার্নার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০১৭ ২২:৪১
Share:

হায়দরাবাদের ইনিংসকে এগিয়ে নিয়ে গেলেন শিখর ধবন ও কেন উইলিয়ামসন। ছবি: পিটিআই.

হায়দরাবাদ ১৯১/৪ (২০ ওভার)

Advertisement

দিল্লি ১৭৬/৫ (২০ ওভার)

দিল্লি ডেয়ার ডেভিলসকে ১৫ রানে হারিয়ে লিগ টেবিলে দুই নম্বরে উঠে এল সানরাইজার্স হায়দরাবাদ। এ দিন ঘরের মাঠে দিল্লিকে গোটা ম্যাচেই বোতলবন্দী করে রাখেন ওয়ার্নার অ্যান্ড কোং।

Advertisement

এ দিন রানে ফিরলেন শিখর ধবনও। বুধবার দিল্লি ডেয়ার ডেভিলসের বিরুদ্ধে ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। যদিও ওপেন করতে নেমে মাত্র চার রান করেই প্যাভেলিয়নে ফিরে যান ওয়ার্নার। মরিসের বলে অমিত মিশ্রাকে ক্যাচ দিয়ে ওয়ার্নার ফেরার পর হায়দরাবাদ ইনিংসের হাল ধরে শিখর ধবন ও কেন উইলিয়ামসন। ধবনের ব্যাট থেকে আসে ৫০ বলে ৭০ রান। তাঁর এই ইনিংসে ছিল সাতটি বাউল্ডারি ও একটি ওভার বাউন্ডারি। ধবনকে যোগ্য সঙ্গত উইলিয়ামসনের। ৫১ বলে ৮৯ রান করে বাজিমাত উইলিয়ামসনের। তাঁর ব্যাট থেকে এল পাঁচটি ওভার বাউন্ডারি ও ছ’টি বাউন্ডারি। যদিও এই দু’জন প্যাভেলিয়নে ফেরার পর আর কেউই বড় রান করতে পারেননি। যুবরাজ সিংহ আউট হন তিন রানে। এনরিকস ও হুদা ১২ ও ৯ রান করে অপরাজিত থাকেন। নির্ধারিত ওভারে চার উইকেট হাকিয়ে হায়দরাবাদের রান ১৯১। দিল্লির হয়ে চারটি উইকেটই নেন ক্রিস মরিস। চার ওভারে ২৬ রান দেন তিনি।

আরও খবর: বাসিল থাম্পি এক বছরের মধ্যে ভারতের হয়ে খেলবে: ব্রাভো

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই স্যাম বিলিংসকে প্যাভেলিয়নে ফিরিয়ে দেন মহম্মদ সিরাজ। সিরাজের বলে হুদাকে ক্যাচ দিয়ে মাত্র ১৩ রানের আউট হন বিলিংস। দিল্লি ইনিংসের হাল ধরেন আর এক ওপেনার সঞ্জু স্যামসন ও করুণ নায়ার। সঞ্জু ৪২ রান করে আউট হওয়ার পর করুন নায়ার(৩৩) আর শ্রেয়স আইয়ার(৫০) কিছুটা লড়াই দেওয়ার চেষ্টা করলেও তা দিল্লির জন্য যথেষ্ট ছিল না। নির্ধারিত ২০ ওভারের শেষে দিল্লির ইনিংস ১৭৬ রানে শেষ হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন