Sports News

বিরাটদের সামনে ১৬২ রানের টার্গেট রাখল স্মিথরা

লড়াইটা আসলে ছিল বিরাট কোহালি বনাম স্টিভ স্মিথের। চোট সারিয়ে আগের ম্যাচেই ফিরেছিলেন বেঙ্গালুরু অধিনায়ক। নেমেই ব্যাট হাতে সফল তিনি। কিন্তু বেঙ্গালুরু বনাম পুণে ম্যাচের লাইম লাইট ছিল দুই অধিনায়কের দিকেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০১৭ ২২:২৯
Share:

অজিঙ্ক রাহানে ও বিরাট কোহালি। ছবি: পিটিআই।

পুণে ১৬১/৮ (২০ ওভার)

Advertisement

লড়াইটা আসলে ছিল বিরাট কোহালি বনাম স্টিভ স্মিথের। চোট সারিয়ে আগের ম্যাচেই ফিরেছিলেন বেঙ্গালুরু অধিনায়ক। নেমেই ব্যাট হাতে সফল তিনি। কিন্তু বেঙ্গালুরু বনাম পুণে ম্যাচের লাইম লাইট ছিল দুই অধিনায়কের দিকেই। ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে দুই অধিনায়কের ক্রিকেট বহির্ভূত নানান কীর্তি কলাপে সরগরম হয়েছিল সিরিজ। তার পর এই দেখা। তাই হয়তো আইপিএল-এর রঙিন পরিবেশকে ছাপিয়ে গিয়েছিল দুই অধিনায়কের লড়াই। এদিনও কেউই ব্যাট হাতে বড় রান করতে পারলেন না। স্মিথের ২৭ রানের জবাবে বিরাটের ব্যাট থেকে এল ২৮ রান।

আরও খবর: তিন বল বাকি থাকতেই গুজরাতকে হারিয়ে দিল মুম্বই

Advertisement

ঘরের মাঠে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন বিরাট কোহালি। পুণে অবশ্য প্রথমে ব্যাট করে বিশেষ সুবিধে করতে পারল না। নির্ধারিত ওভারে আট উইকেট হারিয়ে ১৬১ রানেই শেষ হয়ে গেল পুণের ইনিংস। কেউই বড় রান করতে পারলেন না। দুই ওপেনার অজিঙ্ক রাহানে ৩০ রান করলেন। ব্যাক্তিগত সর্বোচ্চ ৩১ রান এল আর এক ওপেনার রাহুল ত্রিপাঠীর ব্যাট থেকে। দুই ওপেনার প্যাভেলিয়নে ফেরার পর আর কেউই সামলাতে পারেনি পুণের ইনিংস। ২৭ রানে স্টিঊ স্মিথ ও ২৮ রানে এমএস ধোনি ফিরে যান প্যাভেলিয়নে। এর পর বেন স্টোকস ও ড্যানিয়েল ক্রিস্টিয়ানের সংযোজন ২ ও ১ রান। মনোজ তিওয়ারি ২৭ রান করে কিছুটা ভরসা দেওয়ার চেষ্টা করেন কিন্তু তাতে বিশেষ কোনও লাভ হয়নি। বেঙ্গালুরুর হয়ে দুটো করে উইকেট নেন অ্যাডাম মিলনে ও শ্রীনাথ অরবিন্দ। একটি করে উইকেট স্যামুয়েল বদ্রী, শেন ওয়াটসন ও পবন নেগির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন