IPL 2024

দুর্যোগপূর্ণ আবহাওয়ায় কলকাতায় নামতে পারল না কেকেআরের বিমান, কোথায় গেলেন শ্রেয়সেরা?

সোমবার সন্ধ্যা থেকেই কলকাতা-সহ বিভিন্ন জেলায় শুরু হয় বৃষ্টি। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে লখনউ থেকে কলকাতায় নামতেই পারল না কেকেআর দল। কোথায় গেল তারা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৪ ২১:৪২
Share:

কলকাতা নাইট রাইডার্স দল। — ফাইল চিত্র।

সোমবার সন্ধ্যা থেকেই কলকাতা-সহ বিভিন্ন জেলায় শুরু হয় বৃষ্টি। সঙ্গে বজ্রবিদ্যুতের পাশাপাশি দিতে থাকে প্রবল হাওয়াও। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে লখনউ থেকে কলকাতায় নামতেই পারল না কেকেআর দল। সোমবার কেকেআরের তরফেই এ খবর জানানো হয়। আগামী শনিবার মুম্বইয়ের বিরুদ্ধে ঘরের মাঠে শেষ ম্যাচ খেলতে নামবে কেকেআর।

Advertisement

লখনউ থেকে চার্টার্ড বিমানে বিকেল ৫.৪৫ নাগাদ রওনা দিয়েছিল কেকেআর দল। কলকাতা বিমানবন্দরে নামার কথা ছিল সন্ধ্যা ৭.২৫-এ। কিন্তু তার আগে থেকেই ঝড়বৃষ্টি শুরু হয়ে যায়। সূত্রের খবর, কিছু ক্ষণ অপেক্ষা করার পর গুয়াহাটিতে পাঠিয়ে দেওয়া হয় কেকেআরের বিমান। তবে রাত ১০টার দিকে জানানো হয়, কলকাতায় আসার ছাড়পত্র পাওয়া গিয়েছে। ১১টার দিকে কলকাতায় নামবে কেকেআর। বিমানে নীতীশ রানা, সুযশ শর্মাদের বসে থাকার ছবিও দেওয়া হয়।

আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস ছিলই। সেই মতো সোমবার সন্ধ্যায় ভিজল কলকাতা-সহ দক্ষিণবঙ্গের প্রায় সব জেলার বেশির ভাগ অংশ। বঞ্চিত হল না উত্তরবঙ্গও। ঝড়বৃষ্টি হল হুগলি, হাওড়া, দক্ষিণ ২৪ পরগনা, উত্তর ২৪ পরগনায়। অন্য দিকে পশ্চিম মেদিনীপুর, পূর্ব মেদিনীপুর, ঝাড়গ্রামেও হয়েছে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি। বৃষ্টির ছোঁয়া পেয়েছে বাঁকুড়া, পুরুলিয়া, নদিয়া, বীরভূম, পশ্চিম বর্ধমান। উত্তরবঙ্গের কোচবিহারেও হয়েছে বৃষ্টি। সব জায়গাতেই বৃষ্টির সঙ্গে চলেছে ঝোড়ো হাওয়া।

Advertisement

সন্ধ্যার সময় বৃষ্টির কারণে বিপাকে পড়েন অফিস ফেরত যাত্রীরা। কলকাতার রাস্তায় তৈরি হয় তীব্র যানজট। বাস, ট্রেন ধরতে বিপাকে পড়েন সাধারণ মানুষ। শহরের বেশ কিছু রাস্তায় গাছ পড়ে যায়। সল্টেলেকের সিজিও কমপ্লেক্সে উপড়ে গিয়েছে গাছ। শিয়ালদহ দক্ষিণে বিঘ্নিত ট্রেন চলাচল। ভোগান্তি বৃদ্ধি পায় নিত্যযাত্রীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন