IPL 10

ম্যাচের শেষে নাইটদের উত্সব সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

রাজকোটে সিংহ বধ এত সহজে হবে কে জানত! ১৫ ওভারের মধ্যেই গুজরাত লায়ন্সকে উড়িয়ে দেন নাইটরা। তা-ও আবার কোনও উইকেট না হারিয়েই। কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচে সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে দেখা গিয়েছিল কর্ণধার শাহরুখ খানকে। খুদে আবরামও উপস্থিত ছিল সে দিন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০১৭ ১২:৩১
Share:

রাজকোটে জয়ের উচ্ছ্বসা নাইটদের। ছবি- এএফপি

রাজকোটে সিংহ বধ এত সহজে হবে কে জানত! ১৫ ওভারের মধ্যেই গুজরাত লায়ন্সকে উড়িয়ে দেন নাইটরা। তা-ও আবার কোনও উইকেট না হারিয়েই।

Advertisement

আরও পড়ুন- ধোনিকে ট্রোল করার চেষ্টা, পিটারসেনকে হেলিকপ্টার শটে মাঠের বাইরে পাঠালেন ক্যাপ্টেন কুল

কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচে সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে দেখা গিয়েছিল কর্ণধার শাহরুখ খানকে। খুদে আবরামও উপস্থিত ছিল সে দিন। আইপিএলের শুরুটা এমন রাজকীয় জয় দিয়ে হওয়ায় কিঙ্গ খান তাঁর দলের জন্য স্পেশ্যাল পার্টির ব্যবস্থা করেন। তিনি বলেন, “টিম দুর্দান্ত পারফর্ম্যান্স করেছে তার জন্য আমি খুশি। কারণ আমি মনে করি, টিমের খুশিই আমার খুশি। গোটা টিমের এমন পারফর্ম্যান্সের জন্য পার্টি তো থাকবেই।”

Advertisement

দেখুন ভিডিও (বাদশার বার্তা)

' ' |

ম্যাচ শেষে নাইটদের উচ্ছ্বাসের টুকরো ছবি দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে। কেক কেটেছেন তাঁরা। ম্যাচের সেরা ক্রিস লিনকে কেক মাখাচ্ছেন তাঁর সতীর্থরা।

দেখুন ভিডিও (কেক কাটছে কেকেআর)

গুজরাত লায়ন্সের দেওয়া ১৮৪ রানের লক্ষ্য হেলায় উড়িয়ে দেন নাইটের দুই ওপেনার গৌতম গম্ভীর এবং ক্রিস লিন। অধিনায়ক গম্ভীর ৭৬ রান করেন। দুরন্ত পারফর্মে দেখা গেল ক্রিস লিনকে। মাত্র ৪১ বলে ৯৩ রান করেন তিনি।

দেখুন ভিডিও (লায়নের গুহায় কিঙ্গরাজ)

😍😎 (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন