IPL 2024

‘গরমে গলে যাচ্ছিলাম’, ইডেনে কলকাতাকে জিতিয়ে বললেন সল্ট

ইডেনে ৪৭ বলে ৮৯ রান করেন ফিল সল্ট। চার মেরে ম্যাচ জেতান তিনিই। ইংল্যান্ডের এই ওপেনার ম্যাচ শেষে জানালেন, খেলতে নেমে গলেই যাচ্ছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ২০:১৮
Share:

ফিল সল্ট। —ফাইল চিত্র।

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে রবিবার দাপটের সঙ্গে জিতল কলকাতা নাইট রাইডার্স। সেই জয়ে বড় ভূমিকা ছিল ফিল সল্টের। ইংল্যান্ডের এই ওপেনার ম্যাচ শেষে জানালেন, খেলতে নেমে গলেই যাচ্ছিলেন।

Advertisement

ইডেনে ৪৭ বলে ৮৯ রান করেন সল্ট। চার মেরে ম্যাচ জেতান তিনিই। ম্যাচ শেষে সল্ট বলেন, “খুব গরম। মনে হচ্ছিল গলে যাব। তবে ঘরের মাঠে জিতে ভাল লাগছে। সূর্য যত ক্ষণ ছিল, পিচটা স্লো ছিল। মাঠের ফ্লাডলাইট জ্বলার পর আদ্রতা বাড়ে। তাতে বল ঠিক মতো ব্যাটে আসতে শুরু করে।” ইডেনে ব্যাট করতে নেমে দারুণ উপভোগ করেছেন সল্ট। তিনি বলেন, “দারুণ লাগল এখানে ব্যাট করে। ওদের দলে বেশ কিছু ভাল বিদেশি ক্রিকেটার রয়েছে। ভাল কোচ রয়েছে। তেমনই আমাদের দলে গৌতম গম্ভীর রয়েছে।”

ম্যাচে প্রথমে ব্যাট করে ১৬১ রান করে লখনউ। সুনীল নারাইনের দাপটে বেশি রান তুলতে পারেনি তারা। ৪ ওভারে মাত্র ১৭ রান দেন তিনি। তবে কেকেআরের দ্রুত রান তোলার নেপথ্যে ছিলেন সল্ট। তিনটি ছক্কা মারেন তিনি। সেই সঙ্গে মারেন ১৪টি চার। ম্যাচের সেরার পুরস্কার নিয়ে সল্ট হাসতে হাসতে বলেন, “খুব বেশি দৌড়তে হয়নি আজকে।” ৭৪ রান বাউন্ডারি মেরেই তোলেন সল্ট। মাত্র ১৫ রান দৌড়ে নেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন