KKR

আইপিএলের মাঝেই কোচ হাতছাড়া হয়ে গেল কেকেআরের

রঞ্জি দলের জন্য পরবর্তী কোচ ঠিক করে নিল ৪২ বারের বিজয়ী দল মুম্বই। কলকাতা নাইট রাইডার্সের কোচকেই পছন্দ হল তাদের। কোন কোচ হাতছাড়া হল কলকাতার?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ২৩:১৩
Share:

কলকাতা নাইট রাইডার্সের সহকারী বোলিং কোচ হিসাবে কাজ করছেন ওঙ্কার সালভি। মরসুম শেষ হলেই তিনি মুম্বইয়ের দায়িত্ব নেবেন। ছবি: আইপিএল

রঞ্জি দলের জন্য পরবর্তী কোচ ঠিক করে নিল ৪২ বারের বিজয়ী দল মুম্বই। কলকাতা নাইট রাইডার্সের কোচকেই পছন্দ হল তাদের। এই মুহূর্তে কলকাতা নাইট রাইডার্সের সহকারী বোলিং কোচ হিসাবে কাজ করছেন ওঙ্কার সালভি। মরসুম শেষ হলেই তিনি মুম্বইয়ের দায়িত্ব নেবেন।

Advertisement

মুম্বইয়ের প্রাক্তন ব্যাটার বিনীত ইন্দুলকরকে ব্যাটিং কোচ হিসাবে নিয়োগ করেছে মুম্বই। ওঙ্কার গৌরবকে নিয়োগ করা হয়েছে ফিল্ডিং কোচ হিসাবে। মুম্বইয়ের আর এক প্রাক্তন ব্যাটার বিনায়ক মানে এমসিএ অ্যাকাডেমির ব্যাটিং কোচ হচ্ছেন।

প্রধান কোচ হওয়ার জন্য মুম্বই ক্রিকেট সংস্থার কাছে সাতটি আবেদন জমা পড়েছিল। তাদের ক্রিকেট ইমপ্রুভমেন্ট কমিটি সালভিকেই বেছে নিয়েছে। অতীতে মুম্বইয়ের বোলিং কোচ হিসাবে কাজ করেছেন সালভি।

Advertisement

মুম্বইয়ের কোচের পদে সালভি ছাড়াও আবেদন করেছিলেন প্রাক্তন কোচ বিনায়ক সামন্ত, বিনায়ক মানে, অতুল রানাডে, ভারতের প্রাক্তন উইকেটকিপার সমীর দীঘে, উমেশ পটওয়াল এবং প্রদীপ সুন্দরম। কিন্তু এমসিএ চেয়েছিল নতুন কোনও মুখ, যিনি এই পরিবেশে ক্রিকেটারদের চাহিদা ভাল বুঝতে পারবেন। সেখানেই বাকিদের টেক্কা দিয়েছেন সালভি।

দীঘেকে এমসিএ ইন্ডোর অ্যাকাডেমির ডিরেক্টর করা হয়েছে। রাজেশ পওয়ারকে মুম্বইয়ের অনূর্ধ্ব-২৩ দলের কোচ করা হয়েছে। রোহিত শর্মার স্কুলের কোচ দীনেশ লাড অনূর্ধ্ব-১৯ দলের দায়িত্ব নিচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন