IPL 2024

১৪ রানে গুজরাতের ৩ উইকেট নিয়েও বকা খেলেন বাংলার মুকেশ, কেন রেগে গেলেন কুলদীপ?

মুকেশ ১৪ রানে ৩ উইকেট তুলে নিয়েছেন। ঋদ্ধিমান সাহা, রশিদ খান এবং নুর আহমেদকে আউট করেছেন। তবু একটি ভুলের জন্য দলের সিনিয়র সতীর্থের কাছে বকুনি খেতে হল বাংলার ক্রিকেটারকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ ২২:০৩
Share:

মুকেশ কুমার। ছবি: আইপিএল।

১৪ রান খরচ করে গুজরাত টাইটান্সের ৩ উইকেট তুলে নিয়েও বকুনি খেতে হল মুকেশ কুমারকে। শুভমন গিলদের ইনিংসের অষ্টম ওভারে বাংলার জোরে বোলারের উপর রেগে যান কুলদীপ। পরিস্থিতি সামলালেন দিল্লি ক্যাপিটালস অধিনায়ক ঋষভ পন্থ।

Advertisement

গুজরাত ইনিংসের অষ্টম ওভারে বল করছিলেন কুলদীপ। তখন শুভমনদের রান ছিল ৪ উইকেটে ৪৩। গুজরাতকে আরও চাপে ফেলে দেওয়াই তখন লক্ষ্য ছিল দিল্লির ক্রিকেটারদের। কুলদীপের একটি বল রাহুল তেওতিয়া স্কোয়ার লেগে ঠেলে এক রান নেওয়ার জন্য দৌড়ন। এক রানের বেশি হওয়ার কথাও নয়। সেখানে ফিল্ডিং করছিলেন মুকেশ। তিনি বল ধরেই ছুড়ে দেন নন স্ট্রাইকার প্রান্তে। কুলদীপ বল ধরতে পারেননি। আর একটু হলেই ওভার থ্রো হয়ে চার রান পেয়ে যেতে পারত গুজরাত। তাতেই মেজাজ হারিয়ে ফেলেন কুলদীপ। চিৎকার করে মুকেশকে তিনি বলেন, ‘‘এ পাগল নাকি!’’

কুলদীপ রেগে গিয়েছেন দেখে ছুটে আসেন পন্থ। দলের অভিজ্ঞ স্পিনারকে শান্ত করেন। পরে কুলদীপকে হাসতেও দেখা যায়। মুকেশের উপর কুলদীপের রেগে যাওয়ার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

Advertisement

গুজরাতের বিরুদ্ধে কুলদীপ উইকেট না পেলেও রান দিয়েছেন ১৬। মুকেশ ১৪ রানে ৩ উইকেট তুলে নিয়েছেন। ঋদ্ধিমান সাহা, রশিদ খান এবং নুর আহমেদকে আউট করেছেন বাংলার জোরে বোলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন