Mayank Yadav

ঘণ্টায় ১৫৭ কিলোমিটার গতিতে বল করা মায়াঙ্কের চোট, কলকাতার বিরুদ্ধে খেলবেন? জবাব সতীর্থের

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে খেলা চলাকালীন বেরিয়ে যান মায়াঙ্ক যাদব। চোট পেয়েছেন তিনি। ইডেনে কেকেআরের বিরুদ্ধে কি খেলতে পারবেন লখনউয়ের পেসার?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ১০:৫২
Share:

মায়াঙ্ক যাদব। ছবি: আইপিএল।

মাত্র এক ওভার বল করে উঠে গিয়েছেন তিনি। গুজরাত টাইটান্সের বিরুদ্ধে খেলা চলাকালীন চোট পেয়ে বেরিয়ে যান মায়াঙ্ক যাদব। আগামী ১৪ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলা লখনউ সুপার জায়ান্টসের। ইডেন গার্ডেন্সে সেই ম্যাচে কি খেলতে পারবেন মায়াঙ্ক? জবাব দিলেন সতীর্থ ক্রুণাল পাণ্ড্য।

Advertisement

গুজরাত টাইটান্সকে হারিয়ে উঠে ক্রুণাল বলেন, “আমি জানি না মায়াঙ্কের ঠিক কী রকম চোট লেগেছে। কিন্তু আমি ওর সঙ্গে কয়েক সেকেন্ড ছিলাম। তাতে দেখে মনে হয়নি যে চোট খুব গুরুতর। আমার মনে হয় পরের ম্যাচগুলোতে ও খেলতে পারবে। এটা আমাদের পক্ষে ভাল খবর।” ক্রুণাল লখনউ সমর্থকদের জন্য আশার কথা শোনালেও এখনও দল কিছু জানায়নি।

মায়াঙ্ককে আগামী দিনের ভবিষ্যৎ বলে উল্লেখ করেছেন ক্রুণাল। তিনি বলেন, “আগের মরসুমে ও অনুশীলনে ভাল বল করছিল। কিন্তু প্রতিযোগিতা শুরু হওয়ার আগে চোট পেয়ে গেল। মায়াঙ্ক যথেষ্ট আত্মবিশ্বাসী। খেলাটা ভাল বোঝে। আগামী দিনে ওর ভবিষ্যৎ খুব উজ্জ্বল।”

Advertisement

আইপিএলের পয়েন্ট তালিকা। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

ঘরের মাঠে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৩ রান করে লখনউ। খুব বেশি রান না হলেও বোলারদের দাপটে ৩৩ রানে ম্যাচ জেতেন লোকেশ রাহুলেরা। মায়াঙ্ক এক ওভারে ১৩ রান দেন। যশ ঠাকুর ৩০ রান দিয়ে ৫ উইকেট নেন। ক্রুণাল ১১ রান দিয়ে নেন ৩ উইকেট। এই জয়ের ফলে আইপিএলের পয়েন্ট তালিকায় তিন নম্বরে উঠে এসেছে লখনউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন