Rohit Sharma

একটুর জন্য অর্ধশতরান হাতছাড়া রোহিতের, তার পরেও বিরাটকে ছুঁয়ে ফেললেন মুম্বইয়ের ব্যাটার

ঘরের মাঠে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৪৯ রান করলেন রোহিত শর্মা। ১ রানের জন্য অর্ধশতরান হাতছাড়া করলেন তিনি। তার পরেও বিরাট কোহলিকে ছুঁয়ে ফেললেন রোহিত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১৮:০১
Share:

রোহিত শর্মা (বাঁ দিকে) ও বিরাট কোহলি। —ফাইল চিত্র।

রানে ফিরলেন রোহিত শর্মা। ঘরের মাঠে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৪৯ রান করলেন তিনি। ১ রানের জন্য অর্ধশতরান হাতছাড়া করলেন রোহিত। তার পরেও বিরাট কোহলিকে ছুঁয়ে ফেললেন মুম্বইয়ের ব্যাটার।

Advertisement

আইপিএলে দিল্লির বিরুদ্ধে মাত্র দু’জন ব্যাটার ১০০০ রানের বেশি করেছেন। এত দিন সেই তালিকায় একাই ছিলেন বিরাট। এ বার যোগ দিলেন রোহিত। দিল্লির বিরুদ্ধে আইপিএলে ১০৩০ রান করেছেন বিরাট। দ্বিতীয় স্থানে রয়েছেন রোহিত। দিল্লির বিরুদ্ধে তাঁর রান ১০১৯ রান।

এই ম্যাচে প্রথম বল থেকেই মারমুখী মেজাজে ছিলেন রোহিত। অবলীলায় বড় শট মারছিলেন তিনি। পেসার, স্পিনার কাউকে রেয়াত করছিলেন না। পাওয়ার প্লে কাজে লাগিয়ে বড় শট মারছিলেন। পছন্দের পুল শটও খেলতে দেখা যায় রোহিতকে। দেখে মনে হচ্ছিল, এই ম্যাচে অর্ধশতরান করবেন তিনি। কিন্তু ২৭ বলে ৪৯ রান করে অক্ষর পটেলের বলের লাইন মিস্‌ করে বোল্ড হন তিনি। ছ’টি চার ও তিনটি ছক্কা মারেন রোহিত।

Advertisement

চলতি আইপিএলে প্রথম চারটি ম্যাচে ১১৮ রান করেছেন রোহিত। ২৯.৫০ গড় ও ১৭১.০১ স্ট্রাইক রেটে রান করেছেন তিনি। যদিও একটিও অর্ধশতরান করতে পারেননি মুম্বইয়ের ব্যাটার। এই ম্যাচেই নিজের সর্বোচ্চ ৪৯ রান করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন