Mayank Yadav

বাকি আইপিএলে অনিশ্চিত মায়াঙ্ক, সঙ্গে ভাল খবরও পেলেন ঘণ্টায় ১৫৭ কিমি গতিতে বল করা পেসার

একই সঙ্গে খারাপ ও ভাল খবর পেলেন মায়াঙ্ক যাদব। বাকি আইপিএলে না-ও খেলতে পারেন তিনি। পাশাপাশি বোর্ডের চুক্তি পেতে চলেছেন লখনউয়ের পেসার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৪ ২১:৩৬
Share:

মায়াঙ্ক যাদব। —ফাইল চিত্র।

এ বারের আইপিএলের চমক তিনি। বলের গতি দিয়ে নজর কেড়েছেন মায়াঙ্ক যাদব। পাশাপাশি চোট ভুগিয়েছে তাঁকে। এ বার একই সঙ্গে খারাপ ও ভাল খবর পেলেন মায়াঙ্ক। বাকি আইপিএলে না-ও খেলতে পারেন তিনি। পাশাপাশি বোর্ডের চুক্তি পেতে চলেছেন লখনউ সুপার জায়ান্টসের পেসার।

Advertisement

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন দ্বিতীয় বারের জন্য পেশিতে চোট পেয়েছেন মায়াঙ্ক। তাঁর চোট নিয়ে লখনউ কিছু না বললেও সংবাদ সংস্থা পিটিআইকে ভারতীয় ক্রিকেট বোর্ডের এক আধিকারিক বলেন, “মায়াঙ্কের পেশিতে চোট লেগেছে। দেখে মনে হচ্ছে গ্রেড ১ চোট লেগেছে। কয়েকটা ম্যাচে ও খেলতে পারবে না। লখনউ প্লে-অফে উঠলে হয়তো ওকে পেতে পারে। কিন্তু সেটা এখন থেকে বলা যাচ্ছে না। চলতি আইপিএলের বাকি ম্যাচে মায়াঙ্কের খেলা অনিশ্চিত।”

পাশাপাশি ২১ বছরের পেসার ভারতীয় ক্রিকেট বোর্ডের চুক্তির আওতায় আসবেন বলে জানা গিয়েছে। তরুণ ভারতীয় পেসারদের দিকে নজর রাখার জন্য তাঁদের একটি চুক্তির আওতায় আনে ক্রিকেট বোর্ড। এই পেসারদের মধ্যে যদি কেউ চোট পান তা হলে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে তাঁর রিহ্যাব হয়। আপাতত এই চুক্তিতে রয়েছেন উমরান মালিক, বিজয়কুমার বৈশাখ, যশ দয়াল ও আকাশ দীপ। সেই তালিকায় আসতে পারেন মায়াঙ্ক।

Advertisement

চলতি আইপিএলে লখনউয়ের হয়ে মাত্র চারটি ম্যাচ খেলেছেন মায়াঙ্ক। ১২.১ ওভার বল করে নিয়েছেন ৭টি উইকেট। তাঁর সেরা বোলিং ১৪ রান দিয়ে ৩ উইকেট। ঘণ্টায় ১৫৬.৭ কিলোমিটার গতিতে একটি বল করেছেন মায়াঙ্ক, যা এ বারের আইপিএলে দ্রুততম। কিন্তু চোটের জন্য পুরো প্রতিযোগিতা খেলতেই পারলেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন