Mohammed Siraj

হাসপাতাল থেকে পালিয়ে অনুশীলনে ডেঙ্গি আক্রান্ত সিরাজ়! বোলারের দাবি, সেরে গিয়েছে অসুখ

এ বারের আইপিএলে বল হাতে ভাল ছন্দে রয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বোলার মহম্মদ সিরাজ়। তবে এক বার ডেঙ্গি হওয়ার পর নাকি হাসপাতাল থেকে পালিয়েছিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১২:২৩
Share:

এ বারের আইপিএলে ভাল ছন্দে রয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পেসার মহম্মদ সিরাজ়। —ফাইল চিত্র

এ বারের আইপিএলে বল হাতে দুরন্ত ছন্দে রয়েছেন মহম্মদ সিরাজ়। আইপিএলের পাশাপাশি ভারতীয় দলেও নিজের জায়গা পাকা করেছেন তিনি। কিন্তু এক সময় ডেঙ্গি হওয়ায় জাতীয় দলে তাঁর জায়গা নড়বড়ে হয়ে গিয়েছিল। পরিস্থিতি সামলাতে হাসপাতাল থেকে পালিয়েছিলেন তিনি। তার পরেই নাকি তাঁর ডেঙ্গি সেরে গিয়েছিল।

Advertisement

একটি সাক্ষাৎকারে সিরাজ় বলেছেন, ‘‘অনূর্ধ্ব-২৩ দলে আমার নাম ছিল। কিন্তু সেই সময় ডেঙ্গি হওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। আমার কোচ জানায়, যদি অনুশীলনে যেতে না পারি তা হলে আমার নাম দল থেকে বাদ যাবে। তাই বাবার সাহায্য নিয়ে হাসপাতাল থেকে পালিয়ে অনুশীলনে চলে গিয়েছিলাম।’’

অনুশীলনে যাওয়ার পরেই তাঁর ডেঙ্গি সেরে গিয়েছিল বলে দাবি করেছেন সিরাজ়। তিনি বলেছেন, ‘‘অদ্ভুত ভাবে অনুশীলনে গিয়ে আমি বল, ব্যাট, ফিল্ডিং সব করেছিলাম। শরীরে কোনও সমস্যা হচ্ছিল না। অনুশীলন শেষে হাসপাতালে গিয়ে আবার পরীক্ষা করাই। দেখি আমার ডেঙ্গি সেরে গিয়েছে। হতে পারে বাবা, মায়ের আশীর্বাদের জন্য সেটা হয়েছিল।’’

Advertisement

এ বারের আইপিএলে ১১ ম্যাচে ১৫টি উইকেট নিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সিরাজ়। ওভার প্রতি ৮ রানের কম দিয়েছেন তিনি। বেগনি টুপির লড়াইয়ে রয়েছেন সিরাজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন