IPL 2022

IPL 2022: নেটে হাত ঘোরাচ্ছেন ধোনি, গুজরাত ম্যাচের আগে কী ইঙ্গিত দিলেন মাহি

এ বারের আইপিএলে দীপক চাহারকে পাচ্ছে না চেন্নাই। ফলে তাদের বোলিং আক্রমণ কিছুটা দুর্বল। ধোনি দলে উইকেটরক্ষকের ভূমিকা পালন করলেও পরিবর্ত উইকেটরক্ষক হিসাবে অম্বাতি রায়ডু রয়েছেন। আগেও ভারতীয় দলের হয়ে বোলিং করেছেন ধোনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ১৫:৩৮
Share:

নেটে বল করতে দেখা গেল ধোনিকে ফাইল চিত্র

এ বারের মরসুমের শুরুটা ভাল হয়নি চেন্নাই সুপার কিংসের। প্রথম চার ম্যাচে হারের পরে অবশেষে পঞ্চম ম্যাচে জয়ের মুখ দেখেছে দল। চেন্নাইয়ের বোলিং আক্রমণ চিন্তায় ফেলেছে ধোনিদের। এই অবস্থায় নেটে বল করতে দেখা গেল মহেন্দ্র সিংহ ধোনিকে। আর তার পরেই জল্পনা শুরু হয়েছে, তবে কি এ বার বলও করবেন মাহি।
চেন্নাই সুপার কিংসের তরফে নেটমাধ্যমে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে লেগ স্পিন করছেন ধোনি। তাঁকে দেখে মনে হচ্ছে নিছক সতীর্থকে ব্যাটিং অনুশীলন করানো নয়, যথেষ্ট গুরুত্ব দিয়ে বল করছেন তিনি।

Advertisement

এ বারের আইপিএলে দীপক চাহারকে পাচ্ছে না চেন্নাই। ফলে তাদের বোলিং আক্রমণ কিছুটা দুর্বল। ধোনি দলে উইকেটরক্ষকের ভূমিকা পালন করলেও পরিবর্ত উইকেটরক্ষক হিসাবে অম্বাতি রায়ডু রয়েছেন। আগেও ভারতীয় দলের হয়ে বোলিং করেছেন ধোনি। সেই ভূমিকায় কি তাঁকে ফের দেখা যাবে। উঠছে প্রশ্ন।

রবিবার হার্দিক পাণ্ড্যর গুজরাত টাইটান্সের বিরুদ্ধে খেলতে নামবেন ধোনিরা। প্রথম চারের লড়াইয়ে থাকতে হলে এই ম্যাচে জিততেই হবে চেন্নাইকে। তবে লড়াইটা মোটেই সহজ নয়। কারণ এ বার শুরু থেকেই ভাল ছন্দে রয়েছে গুজরাত। তাই তাদের হারাতে সব বিভাগে ভাল করতে হবে জাডেজাদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন