Singer Rohit Sharma

আইপিএলের প্লে-অফে উঠতেই গান ধরলেন রোহিত, সূর্যরা! বারণ করে দিলেন সবাইকে মুম্বই যেতে

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন রোহিত শর্মা। সেখানে দেখা যাচ্ছে রোহিত, সূর্যকুমার যাদব, নেহাল ওয়াদেরার সঙ্গে সাপোর্ট স্টাফ মুরতু, কোস্টা এবং ওমকে। তাঁরা সকলে মিলে গানের প্রতিযোগিতায় নেমেছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১১:৩৩
Share:

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন রোহিত। —ফাইল চিত্র।

মুম্বই যেতে সবাইকে নিষেধ করলেন রোহিত শর্মা। আইপিএলের প্লে-অফে ওঠার আনন্দে গান ধরেছেন তাঁরা। সেই কারণেই মুম্বই যেতে বারণ করলেন রোহিত। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর রবিবার হেরে যেতেই আইপিএলের প্লে-অফে ওঠে মুম্বই। তার পরেই গান ধরেন রোহিতরা।

Advertisement

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন রোহিত। সেখানে দেখা যাচ্ছে রোহিত, সূর্যকুমার যাদব, নেহাল ওয়াদেরার সঙ্গে সাপোর্ট স্টাফ মুরতু, কোস্টা এবং ওমকে। তাঁরা সকলে মিলে গানের প্রতিযোগিতায় নেমেছেন। কৈলাশ খেরের “সাইয়া” গানটি গাইছেন তাঁরা। নেহাল গান শুরু করেছেন। এর পর একে একে মুরতু, সূর্যকুমার, রোহিত, কোস্টা এবং ওম সেই গান করছেন। গান গাইতে গিয়ে হেসে গড়িয়ে পড়ছেন রোহিতরা। সেই ভিডিয়ো পোস্ট করে রোহিত লেখেন, “আপনি মুম্বই আসতে পারবেন না।”

রবিবার দুপুরের ম্যাচে মুম্বই হারিয়ে দেয় সানরাইজার্স হায়দরাবাদকে। কিন্তু সেই ম্যাচের পরেও রোহিতদের অপেক্ষা করে থাকতে হয় আরসিবি ম্যাচের জন্য। সেই ম্যাচে আরসিবি জিতলে বিরাট কোহলিরা প্লে-অফে খেলার সুযোগ পেতেন। কিন্তু ম্যাচটি হেরে যান তাঁরা। শুভমন গিলের শতরানে হারতে হয় বিরাটদের। তিনি নিজেও ওই ম্যাচে শতরান করেছিলেন, কিন্তু বোলাররা রান আটকাতে ব্যর্থ হন।

Advertisement

পাঁচ বারের আইপিএলজয়ী মুম্বই প্লে-অফে ওঠায় তাদের খেলতে হবে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে। বুধবার এলিমিনেটর খেলবে তারা। রবিবার নিজেরা জেতার পর রোহিত বলেন, ‘‘গত বছর আমরা আরসিবিকে অনেক সাহায্য করেছিলাম। আশা করছি এ বার আমরা প্রত্যাশিত সাফল্য পাব।’’ গত বছর লিগ পর্বে কোহলিদের কাছে দু’টি ম্যাচেই হেরেছিলেন রোহিতেরা। চতুর্থ দল হিসাবে প্লে-অফে উঠেছিল আরসিবি। সেটাই বোঝাতে চেয়েছিলেন রোহিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন