Sports News

ছিটকে গেলেন নেহরা, ফিটনেস টেস্ট যুবরাজের

শেষ বেলায় বড় ধাক্কা হায়দরাবাদ শিবিরে। আইপিএল থেকেই ছিটকে গেলেন আশিস নেহরা। দলের কোচ টম মুডি এই সত্যতা স্বীকার করে নিয়েছেন। ১৭ মে কলকাতার বিরুদ্ধে এলিমিনেশন পর্বের ম্যাচ খেলতে নামবে হায়দরাবাদ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ মে ২০১৭ ১৫:৫৭
Share:

আশিস নেহরা। -ফাইল চিত্র।

শেষ বেলায় বড় ধাক্কা হায়দরাবাদ শিবিরে। আইপিএল থেকেই ছিটকে গেলেন আশিস নেহরা। দলের কোচ টম মুডি এই সত্যতা স্বীকার করে নিয়েছেন। ১৭ মে কলকাতার বিরুদ্ধে এলিমিনেশন পর্বের ম্যাচ খেলতে নামবে হায়দরাবাদ। তার আগে নেহরার এই ছিটকে যাওয়া দলকে চিন্তায় রাখবে। মুডি বলেন, ‘‘আশিস নেহরা টুর্নামেন্টের বাকি ম্যাচে আর খেলতে পারবে না। যুবরাজেরও চোট। আজ সন্ধেয় ফিটনেস টেস্ট হবে। ওকে ফিট হয়ে ফিরে আসার সব সুযোগ দেওয়া হবে। আমরা আশাবাদী।’’

Advertisement

আরও খবর: নতুন মাইলস্টোনে ধোনি

৩৬ বছরের পেসার পুণের বিরুদ্ধে হোম ম্যাচে হ্যাম স্ট্রিংয়ে চোট পান। সেটা ৬ মে-র ঘটনা। তার পর লিগের বাকি ম্যাচে খেলতে পারেননি। স্ক্যানের পরে জানা যায় হ্যামস্ট্রিংয়ে চোটের কথা। কিন্তু শেষ পর্যন্ত দেখতে চেয়েছিল টিম ম্যানেজমেন্ট। যাতে নেহরার অভিজ্ঞতাকে কাজে লাগানো যায়। কিন্তু তেমনটা হল না। মুডি বলেন, ‘‘এমনটা কখনওই হবে না সব ম্যাচে নেহরাকে পাওয়া যাবে। কিন্তু দ্রুত ছিটকে গেল। সফট টিস্যু চোট বয়সের সঙ্গে সঙ্গে বেড়ে যায়। ফার্স্ট বোলারদের ক্ষেত্রে এটা হয়। এই টুর্নামেন্টে আশিস আমাদের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।’’ গত বছরই হ্যামস্ট্রিংয়ে অস্ত্রোপচার হয়েছিল নেহরার। কিন্তু হায়দরাবাদের মেন্টর ভিভিএস লক্ষ্মণ জানিয়েছেন, আগের থেকে এই চোট আলাদা। নেহরা ছাড়াও চোটের কবলে যুবরাজ সিংহ ও মহম্মদ নবি। যুবরাজ শেষ লিগ ম্যাচে খেলতে পারেননি গুজরাতের বিরুদ্ধে। শেষ ম্যাচে চোট পেয়ে ম্যাচের মধ্যেই মাঠ ছেড়েছিলেন নবি। যুবরাজের সঙ্গে ফিটনেস টেস্ট হবে নবিরও।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন