IPL 2024

মুম্বইকে হারিয়ে তিনে উঠে এল হায়দরাবাদ, আইপিএলের শীর্ষে কারা? কলকাতা কোথায়?

বুধবার সানরাইজার্স হায়দরাবাদের কাছে হেরে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। তিনে উঠে এসেছে হায়দরাবাদ। পয়েন্ট তালিকায় এখনও খাতাই খুলতে পারেনি মুম্বই। বাকিরা কে কোথায়?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ১১:৫৮
Share:

কলকাতা নাইট রাইডার্স দল। ছবি: পিটিআই।

বুধবার সানরাইজার্স হায়দরাবাদের কাছে হেরে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলে এই নিয়ে টানা দ্বিতীয় ম্যাচে হারতে হয়েছে হার্দিক পাণ্ড্যদের। ফলে পয়েন্ট তালিকায় এখনও খাতাই খুলতে পারেনি মুম্বই। বুধবারের ম্যাচের পর কেমন অবস্থা আইপিএলের পয়েন্ট তালিকার?

Advertisement

আইপিএলে এখনও সব দল দু’টি করে ম্যাচ খেলে উঠতে পারেনি। চারটি দল একটি করে ম্যাচ খেলেছে। পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে চেন্নাই। দু’টি ম্যাচেই জিতে চার পয়েন্ট নিয়ে সবার উপরে। রান রেটও (১.৯৭৯) বাকিদের থেকে অনেক ভাল। এর পরে রয়েছে রাজস্থান। একটি ম্যাচ থেকে তাদের সংগ্রহ দু’পয়েন্ট। রান রেট ১.০০০। বুধবার জিতে তিনে উঠে এসেছে হায়দরাবাদ। ২ ম্যাচে তাদের ২ পয়েন্ট। রান রেট ০.৬৭৫। চারে কলকাতা। এক ম্যাচে তাদের ২ পয়েন্ট।

আইপিএলের পয়েন্ট তালিকা।

রান রেটের বিচারে পঞ্জাব, বেঙ্গালুরু এবং গুজরাত রয়েছে পাঁচ থেকে সাত নম্বরে। এখনও পর্যন্ত কোনও পয়েন্ট পায়নি তিনটি দল। তারা হল দিল্লি, মুম্বই এবং লখনউ। এদের মধ্যে মুম্বই দু’টি ম্যাচ খেললেও রান রেট কিছুটা ভাল থাকার সুবাদে নয় নম্বরে রয়েছে। দিল্লি এবং লখনউ একটি করে ম্যাচ খেলেছে। দিল্লি আটে এবং লখনউ রয়েছে সবার শেষে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন