IPL 2023

১০০ এবং জয় অধরাই থেকে গেল শিখর ধাওয়ানের, ৮ উইকেটে ম্যাচ পকেটে হায়দরাবাদের

দলের ১৪৩ রানের মধ্যে ৯৯ রান একাই করেন ধাওয়ান। ওপেন করতে নামা ধাওয়ান অপরাজিত থেকে যান। উল্টো দিক থেকে একের পর এক উইকেট হারাতে থাকে তাঁর দল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ২৩:০১
Share:

৯৯ রানে অপরাজিত ধাওয়ান। —ফাইল চিত্র

পঞ্জাব কিংসের প্রথম হার। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৮ উইকেটে হারল তারা। শিখর ধাওয়ান একাই লড়লেন পঞ্জাবের হয়ে। সহজেই ম্যাচ জিতে নিল হায়দরাবাদ। প্রথমে ব্যাট করে ১৪৩ রান করেছিল পঞ্জাব। ১৭ বল বাকি থাকতে ম্যাচ জিতল পঞ্জাব।

Advertisement

পঞ্জাবের হয়ে ধাওয়ান ছাড়া আর কোনও ব্যাটারই রান করতে পারেননি। দলের ১৪৩ রানের মধ্যে ৯৯ রান একাই করেন ধাওয়ান। ওপেন করতে নামা ধাওয়ান অপরাজিত থেকে যান। উল্টো দিক থেকে একের পর এক উইকেট হারাতে থাকে তাঁর দল। কিন্তু অধিনায়ক থেকে গেলেন। পুরো ২০ ওভার থেকে গেলেন তিনি। ৬৬ বলে ৯৯ রানের ইনিংস খেললেন। কিন্তু ম্যাচ জেতাতে পারলেন না।

হায়দরাবাদের হয়ে মায়াঙ্ক মারকন্ডে একাই নিলেন চার উইকেট। দু’টি করে উইকেট নিলেন মার্কো জানসেন এবং উমরান মালিক। একটি উইকেট নেন ভুবনেশ্বর কুমার। তাঁদের দাপটেই অল্প রানে আটকে যায় পঞ্জাব। দলের ব্যাটারদের কাজটা সহজ করে দেন তাঁরা।

Advertisement

হায়দরাবাদের হয়ে ওপেন করতে নামেন হ্যারি ব্রুক। তিনি ১৪ বলে ১৩ রান করেন। মায়াঙ্ক আগরওয়াল ২০ বলে ২১ রান করেন। বাকি কাজটা করে দেন রাহুল ত্রিপাঠী এবং এডেন মার্করাম। ত্রিপাঠী ৭৪ রানে অপরাজিত থাকেন। মার্করাম ২১ বলে ৩৭ রান করে অপরাজিত থাকেন। ৮ উইকেটে ম্যাচ জিতে নেয় হায়দরাবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন