IPL 2023

আইপিএল ফাইনালের আগে ধোনির দলে অশান্তির মেঘ, কাকে শান্ত করতে ছুটলেন সিএসকে কর্তা

আইপিএলের শেষ পর্বে অশান্তির মেঘ চেন্নাই সুপার কিংসের সংসারে। অধিনায়ক ধোনিকে নিয়ে ক্ষোভ বাড়ছে এক ক্রিকেটারের। মঙ্গলবার ম্যাচের পর তাঁকে শান্ত করতে দেখা যায় সিএসকে কর্তাকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ২০:৫০
Share:

আইপিএল ফাইনালের আগে ধোনির চেন্নাইয়ে অশান্তির মেঘ। ছবি: আইপিএল।

আইপিএল এখনও শেষ হয়নি। গুজরাত টাইটান্সকে হারিয়ে ফাইনালে উঠেছে চেন্নাই সুপার কিংস। এর মধ্যেই অশান্তির ছায়া মহেন্দ্র সিংহ ধোনির দলে। কেন্দ্রে সেই রবীন্দ্র জাডেজা।

Advertisement

গত বছর আইপিএলে অধিনায়ক জাডেজার সঙ্গে চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষের দূরত্ব তৈরি হয়েছিল। সমস্যার সমাধান করেছিলেন ধোনি। এ বারের ছবি ঠিক উল্টো। অধিনায়ক ধোনির সঙ্গেই তালে কিছুটা কাটছে জাডেজার। বাঁহাতি অলরাউন্ডারের কথায় আচরণে তা প্রকাশও পাচ্ছে। ফাইনালের আগে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সক্রিয় চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ।

মঙ্গলবার আইপিএলের প্রথম কোয়ালিফায়ারের পর ম্যাচের সব থেকে মূল্যবান ক্রিকেটারের পুরস্কার নেওয়ার পর অনুযোগের সুরে ক্ষোভ প্রকাশ করে ফেলেন। সরাসরি চেন্নাই অধিনায়কের নাম করেন জাডেজা। তিনি বলেছিলেন, ‘‘আমি সাত নম্বরে ব্যাট করতে নামলে দর্শকরা হতাশ হন। তাঁরা মাহি ভাইয়ের নাম ধরে চিৎকার করেন। আমি উপরের দিকে ব্যাট করতে নামলে, তাঁরা আমার আউট হওয়ার জন্য অপেক্ষা করেন।’’

Advertisement

তাঁর মুখে এই কথা শুনে সময় নষ্ট করেননি সিএসকে কর্তৃপক্ষ। মাঠের ভিতর চলে যান চেন্নাইয়ের সিইও কাশী বিশ্বনাথন। জাডেজার সঙ্গে তাঁকে আলাদা করে কিছু ক্ষণ কথা বলে দেখা যায়। বাঁহাতি অলরাউন্ডারকে কিছু বোঝাতে দেখা যায় সিএসকের সিইওকে। যে ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমেও।

মনে করা হচ্ছে, ফাইনালের আগে ধোনির সংসারে সব কিছু ঠিক ঠাক নেই। চেন্নাই কর্তার কথায় যে জাডেজার ক্ষোভ কমেনি, তারও প্রমাণ পাওয়া গিয়েছে। পরে সমাজমাধ্যমে চেন্নাইয়ের সমর্থকদেরও কটাক্ষ করেছেন জাডেজা। যা নতুন বিতর্কের জন্ম দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন