IPL 2024

ম্যাচ শেষ হতেই ভিডিয়ো কল কোহলির, মাঠ থেকে কার সঙ্গে কথা বললেন বিরাট?

বেঙ্গালুরুর জয়ে বড় ভূমিকা নিলেন বিরাট কোহলি। ওপেন করতে নেমে ৭৭ রান করে দলকে জয়ের ভিত গড়ে দেন তিনি। জেতার পর বিরাটকে দেখা গেল মাঠের মধ্যে ফোনে পরিবারের সঙ্গে কথা বলতে। ভিডিয়ো কলে কথা হয় তাঁদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ১০:১০
Share:

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

এ বারের আইপিএলে প্রথম জয় পেল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। পঞ্জাব কিংসকে হারিয়ে দিল তারা। আর সেই জয়ের নেপথ্যে বড় ভূমিকা নিলেন বিরাট কোহলি। ওপেন করতে নেমে ৭৭ রান করে দলকে জয়ের ভিত গড়ে দেন তিনি। জেতার পর বিরাটকে দেখা গেল মাঠের মধ্যে ফোনে পরিবারের সঙ্গে কথা বলতে। ভিডিয়ো কলে কথা হয় তাঁদের।

Advertisement

১৫ ফেব্রুয়ারি বিরাটের দ্বিতীয় সন্তান অকায়ের জন্ম হয়। সেই সময় দেশে ছিলেন না বিরাট। আইপিএল খেলার জন্য ফিরেছেন তিনি। মাঠ থেকে বিরাট হয়তো স্ত্রী অনুষ্কা শর্মাকে ফোন করেছিলেন। তাঁদের প্রথম সন্তান ভামিকাও ছিল বলে মনে করা হচ্ছে। বিরাট যে ভাবে মজার মজার মুখভঙ্গি করছিলেন, তাতে মনে হচ্ছে মেয়ের সঙ্গে খুনসুটি করছিলেন তিনি। পরিবারের উদ্দেশে চুম্বনও ছুড়ে দেন বিরাট। তার পরেই ফিরে যান সাজঘরে। বিরাটের এই ভিডিয়ো কলের দৃশ্য ক্যামেরাবন্দি হয়ে যায়। সমাজমাধ্যমে তা ছড়িয়ে পড়ে। তবে এই প্রথম নয়, আগেও বিরাটকে বহু বার মাঠ থেকেই ফোনে পরিবারের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে।

ম্যাচে প্রথমে ব্যাট করে পঞ্জাব কিংস তুলেছিল ১৭৬ রান। পঞ্জাবের অধিনায়ক শিখর ধওয়ান ৪৫ রান করেন। চার বল বাকি থাকতে জয়ের রান তুলে নেয় বেঙ্গালুরু। বিরাট করেন ৭৭ রান। তবে তিনি যখন আউট হয়ে যান, তখনও জয়ের জন্য ৪৭ রান প্রয়োজন ছিল। দীনেশ কার্তিক এবং মহীপাল লোমরোর মিলে দলকে জেতান।

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন