IPL 2022

IPL 2022: রাজস্থানের কাছে কেকেআর হারলেও খুশি মালিক শাহরুখ! কেন?

দুরন্ত ব্যাটিং করেন কলকাতার অধিনায়ক শ্রেয়স ও ওপেনার ফিঞ্চ। যত ক্ষণ তাঁরা ক্রিজে ছিলেন তত ক্ষণ মনে হচ্ছিল ম্যাচ জিতে যাবে কেকেআর। দু’জনেই অর্ধশতরান করেন। কিন্তু তাঁরা দু’জন আউট হতেই খেলার ছবি বদলে যায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২২ ১৩:৫৩
Share:

দলের ক্রিকেটারদের কী বললেন শাহরুখ ফাইল চিত্র

আইপিএলে রাজস্থান রয়্যালসের কাছে হারের পরেও কলকাতা নাইট রাইডার্সের লড়াইয়ের প্রশংসা করেছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। সেই প্রশংসা শোনা গেল নাইটদের দলের অন্যতম মালিক শাহরুখ খানের গলাতেও। তাঁর বার্তা, হারলে এ ভাবেই হারা উচিত।
টুইট করে দলের ক্রিকেটারদের বার্তা দিয়েছেন শাহরুখ। সেখানে তিনি লেখেন, ‘খুব ভাল খেলেছ। শ্রেয়স আয়ার, অ্যারন ফিঞ্চ ও উমেশ যাদব দারুণ চেষ্টা করেছে। সুনীল নারাইনকে ১৫০তম ম্যাচের জন্য ও ব্রেন্ডন ম্যাকালামকে ১৫ বছর আগের ওই ইনিংসের জন্য শুভেচ্ছা। জানি আমরা হেরেছি। কিন্তু যদি হারতেই হয় তবে এ ভাবে হারা উচিত। নিজেদের মাথা উঁচু রাখ।’

Advertisement

সোমবার ব্রেবোর্ন স্টেডিয়ামে প্রথম ব্যাট করে ২১৭ রান তোলে রাজস্থান। এ বারের আইপিএলের দ্বিতীয় শতরান করেন জস বাটলার। ভাল খেলেন অধিনায়ক সঞ্জু স্যামসন ও শিমরন হেটমেয়ার। নারাইন ছাড়া কলকাতার কোনও বোলার ছন্দে ছিলেন না।

তবে সেই রান তাড়া করতে নেমে দুরন্ত ব্যাটিং করেন কলকাতার অধিনায়ক শ্রেয়স ও ওপেনার ফিঞ্চ। যত ক্ষণ তাঁরা ক্রিজে ছিলেন তত ক্ষণ মনে হচ্ছিল ম্যাচ জিতে যাবে কেকেআর। দু’জনেই অর্ধশতরান করেন। কিন্তু তাঁরা দু’জন আউট হতেই খেলার ছবি বদলে যায়। এক ওভারে হ্যাটট্রিক-সহ চার উইকেট নেন যুজবেন্দ্র চহাল। শেষ পর্যন্ত সাত রানে ম্যাচ হারে কলকাতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন