IPL 2024

‘শাহরুখকে জিজ্ঞাসা করো’, কেকেআর ছেড়ে দেওয়ার প্রসঙ্গ উঠতেই বললেন শুভমন

কলকাতা নাইট রাইডার্সে এক সময় দাপটের সঙ্গে খেলেছেন শুভমন গিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে উঠেছিল কেকেআর ছাড়ার প্রসঙ্গ। উত্তর পেতে প্রশ্নকর্তাকে শাহরুখ খানের সঙ্গে যোগাযোগ করতে বললেন শুভমন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৪ ২১:৫৬
Share:

শাহরুখ খান এবং শুভমন গিল। — ফাইল চিত্র।

কলকাতা নাইট রাইডার্সে এক সময় দাপটের সঙ্গে খেলেছেন শুভমন গিল। ২০১৮ থেকে ২০২১ পর্যন্ত চার বছর ছিলেন। সেখান থেকেই ভারতীয় ক্রিকেট চিনতে পারে শুভমনকে। আচমকাই ২০২২ নিলামের আগে শুভমনকে ছেড়ে দেয় কলকাতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে উঠেছিল সেই প্রসঙ্গ। সেই উত্তর পেতে প্রশ্নকর্তাকে শাহরুখ খানের সঙ্গে যোগাযোগ করতে বললেন শুভমন।

Advertisement

গত মাসে মুম্বইয়ে পারফর্ম করতে এসেছিলেন বিখ্যাত গায়ক এড শিরান। সেই সময় গুজরাত টাইটান্স দলের সঙ্গে কিছু সময় কাটান তিনি। সেই আড্ডায় ছিলেন শুভমন এবং হাস্যকৌতুক তন্ময় ভাট। সেই আলাপচারিতায় শিরান বলে ওঠেন, “আজ রাতে আমি শাহরুখের বাড়ি যাচ্ছি।” শুভমন উত্তরে বলেন, “আমি ওঁর দলের হয়ে খেলতাম।” শিরান অবাক হয়ে বলেন, “তাই নাকি! ওঁরও দল আছে?” এই প্রশ্নের উত্তর দেন তন্ময়। তিনি বলেন, “হ্যাঁ আছে। কলকাতা নাইট রাইডার্স।” এর পরেই মজা করে শুভমন শিরানের উদ্দেশে বলে ওঠেন, “ওঁকে গিয়ে এক বার জিজ্ঞাসা কোরো তো কেন আমাকে ধরে রাখল না।” এর পর প্রত্যেকেই হাসতে থাকেন।

২০১৮-র মেগা নিলামে কেকেআর ১.৮০ কোটি টাকায় কিনেছিল শুভমনকে। তখন সবে দেশকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতিয়েছেন শুভমন। কেকেআরের হয়ে চার বছরে ৫৮টি ম্যাচ খেলেছেন শুভমন। ১৪১৭ রান করেছেন। এ বছর তিনি গুজরাতের অধিনায়ক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন