IPL 2024

ধোনিদের কাছে হারের পর আরও চাপে শুভমন, জরিমানা হল গুজরাতের অধিনায়কের

মঙ্গলবার আইপিএলে চেন্নাইয়ের কাছে হেরে গিয়েছে গুজরাত। অধিনায়ক হিসাবে আইপিএলে প্রথম হারের মুখ দেখতে হয়েছে শুভমন গিলকে। ম্যাচের পর আরও চাপে পড়েছেন তিনি। কেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৪ ১২:৪৯
Share:

শুভমন গিল। — ফাইল চিত্র।

মঙ্গলবার আইপিএলে চেন্নাইয়ের কাছে হেরে গিয়েছে গুজরাত। অধিনায়ক হিসাবে আইপিএলে প্রথম হারের মুখ দেখতে হয়েছে শুভমন গিলকে। ম্যাচের পর আরও চাপে পড়েছেন তিনি। আইপিএলের তরফে তাঁকে ১২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। দলের মন্থর ওভার রেটের জন্যই জরিমানা হয়েছে।

Advertisement

আইপিএল পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে এ কথা। এ বারের প্রতিযোগিতায় শুভমনের এটা প্রথম অপরাধ বলে সর্বনিম্ন জরিমানা হয়েছে। আগামী দিনে একই অপরাধের ক্ষেত্রে জরিমানার মাত্রা বাড়তে পারে। ফলে সাবধানে থাকতে হবে শুভমনকে।

গত রবিবার ঘরের মাঠে মুম্বইকে হারিয়ে যাত্রা শুরু করেছিল গুজরাত। কিন্তু দ্বিতীয় ম্যাচেই মুখ থুবড়ে পড়েছে ২০২২-এর বিজয়ীরা। চেন্নাইয়ের বিরুদ্ধে গুজরাত দাঁড়াতেই পারেননি। বল হাতে দুশোর উপর রান হজম করা তো বটেই, ব্যাট হাতেও কেউ প্রতিরোধ গড়তে ব্যর্থ। শুভমন নিজেও ব্যাট হাতে কিছু করতে পারেনি।

Advertisement

উল্টো দিকে, রাচিন রবীন্দ্র, রুতুরাজ গায়কোয়াড় এবং শিবম দুবের ইনিংসে ভর করে ২০৬ রান তোলে চেন্নাই। পরে বল হাতে বাজিমাত করেন মুস্তাফিজুর রহমান, দীপক চাহারেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন