Pat Cummins

‘লাস্ট বয়’ বিরাটদের কাছে হারের পর সতীর্থদের সঙ্গে কথাই বলেননি হায়দরাবাদ অধিনায়ক, কেন?

পয়েন্ট তালিকার শেষে থাকা রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে হেরেছে সানরাইজার্স হায়দরাবাদ। এই হারের পরে সতীর্থদের সঙ্গে কথাই বলেননি হায়দরাবাদের অধিনায়ক প্যাট কামিন্স।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১৬:২৯
Share:

প্যাট কামিন্স। —ফাইল চিত্র।

দুরন্ত ফর্মে থাকা সানরাইজার্স হায়দরাবাদ হেরেছে পয়েন্ট তালিকার শেষে থাকা রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে। বড় ধাক্কা খেয়েছে তারা। এই হারের পরে সতীর্থদের সঙ্গে কথাই বলেননি হায়দরাবাদের অধিনায়ক প্যাট কামিন্স।

Advertisement

ম্যাচ শেষে কামিন্স জানান, দল হারলে তিনি সতীর্থদের সঙ্গে কথা বলেন না। কামিন্স বলেন, “দল জিতলে আমি সাজঘরে কথা বলি। হারলে কোচ ড্যানিয়েল ভেট্টোরি কথা বলে। আমি তখন চুপ থাকি।” পরে অবশ্য কামিন্স জানিয়েছেন, মজার ছলে সেই কথা বলেছেন তিনি। হারলেও দলের খেলার খুশি কামিন্স। তিনি বলেন, “ছেলেরা ভাল খেলেছে। এটা টি-টোয়েন্টি ক্রিকেট। প্রত্যেকটা ম্যাচ জেতা সম্ভব নয়। তবে আমরা লড়াই করেছি।”

চলতি আইপিএলে প্রতিটি ম্যাচে শুরু থেকে আক্রমণাত্মক ব্যাটিং করছে হায়দরাবাদ। বেঙ্গালুরুর বিরুদ্ধেও সেটা করতে গিয়ে হারতে হয়েছে। একের পর এক উইকেট পড়েছে। তার পরেও অবশ্য তাঁদের খেলার ধরন বদলাবে না বলে জানিয়েছেন কামিন্স। তিনি বলেন, “আমাদের দল বেশ শক্তিশালী। প্রতি ম্যাচেই যে একই ধরনের ব্যাটিং কাজে লাগবে তা হয় না। এক-দুটো খেলায় আমরা ভাল শুরু করতে পারিনি। তার পরেও খুব কম রান করিনি। লড়াই করেছি। সেটাই আমার কাছে গুরুত্বপূর্ণ।”

Advertisement

চলতি আইপিএলে বেঙ্গালুরুর বিরুদ্ধে খেলার আগে সাতটি ম্যাচে তিন বার ২৫০ রানের বেশি করেছে হায়দরাবাদ। আইপিএলের ইতিহাসে সর্বাধিক (২৮৭) ও দ্বিতীয় সর্বাধিক (২৭৭) রান এই মরসুমেই করেছে তারা। কিন্তু বেঙ্গালুরুর বিরুদ্ধে সেটা করতে পারেনি তারা। প্রথমে ব্যাট করে ২০৬ রান করেছিল বেঙ্গালুরু। পরে ব্যাট করতে নেমে ৩৫ রানে হেরেছে হায়দরাবাদ। এই হারের পরেও পয়েন্ট তালিকায় তিন নম্বরে রয়েছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন