IPL 10

কোহালি আর আমি ভাল বন্ধু, বললেন এই অস্ট্রেলীয় ক্রিকেটার

অজিদের বিরুদ্ধে উত্তপ্ত সিরিজের শেষে বিরাট কোহালি ঘোষণা করেছিলেন, অস্ট্রেলীয় ক্রিকেটাররা আর তাঁর বন্ধু নয়। বিষয়টি নিয়ে জলঘোলা শুরু হলে মন্তব্য বিকৃতির অভিযোগ তোলেন ভারতীয় অধিনায়ক। বলেন, সবাই নয়, বিশেষ কয়েক জন অজি ক্রিকেটারের ক্ষেত্রেই এ কথা বলেছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০১৭ ১৮:৩৬
Share:

ফাইল চিত্র

অজিদের বিরুদ্ধে উত্তপ্ত সিরিজের শেষে বিরাট কোহালি ঘোষণা করেছিলেন, অস্ট্রেলীয় ক্রিকেটাররা আর তাঁর বন্ধু নয়। বিষয়টি নিয়ে জলঘোলা শুরু হলে মন্তব্য বিকৃতির অভিযোগ তোলেন ভারতীয় অধিনায়ক। বলেন, সবাই নয়, বিশেষ কয়েক জন অজি ক্রিকেটারের ক্ষেত্রেই এ কথা বলেছেন তিনি। সেই তালিকায় কারা ছিলেন তা অবশ্য আর খোলসা করেননি বিরাট। তবে সম্ভাব্য একটা তালিকা বেছে নিয়েছিলেন সমর্খকরাই। সেখানে স্টিভ স্মিথ, স্টার্কের পাশে ছিলেন সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নারও।

Advertisement

আরও পড়ুন- সিংহ বধ করতে মাঠে নামছেন যে সম্ভাব্য ১১ নাইট

ওয়ার্নার কিন্তু দাবি করলেন, বিরাটের সঙ্গে তাঁর কোনও রকম সমস্যা নেই। এমনকী তাঁদের মধ্যে ফোনে কথা হয়েছে বলেও দাবি করেন ওয়ার্নার। সানরাইজার্স অধিনায়ক বলেন, “আমরা এখনও খুব ভাল বন্ধু। ম্যাচের পর আমাদের মধ্যে মেসেজে কথাও হয়েছে। আমাদের মধ্যে সমস্যাটা আসলে সংবাদপত্রের তৈরি।”

Advertisement

বিরাট-ওয়ার্নের ভাব! ছবি-এএফপি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন