Virat Kohli

বিরাটের বয়স কত হল? মনে করিয়ে দিলেই রেগে যাচ্ছেন কোহলি

বিরাট কোহলির অন্য একটি রূপ খুঁজে বার করেছেন সতীর্থ গ্লেন ম্যাক্সওয়েল। জানিয়েছেন, মাঠের ভেতরে ঠিক বাচ্চাদের মতো আচরণ করেন কোহলি। কেন এ কথা বললেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৪ ১৭:০৪
Share:

বিরাট কোহলি। ছবি: আইপিএল

দ্বিতীয় সন্তানের জন্মের পর দু’মাস বিশ্রাম নিয়ে আইপিএলে ফিরেছেন বিরাট কোহলি। দু’টি অর্ধশতরান করে ছন্দেও রয়েছেন। সেই কোহলির অন্য একটি রূপ খুঁজে বার করেছেন সতীর্থ গ্লেন ম্যাক্সওয়েল। জানিয়েছেন, মাঠের ভেতরে ঠিক বাচ্চাদের মতো আচরণ করেন কোহলি। বয়সের কথা মাথাতেই থাকে না তাঁর।

Advertisement

অস্ট্রেলিয়ার এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ম্যাক্সওয়েল বলেছেন, “আরসিবি দলে যোগ দেওয়ার পর থেকেই কোহলিকে খুব খুশি মনে দেখছি। এ দিক-সে দিক ঘুরে বেড়াচ্ছে। খেলছেও খুব ভাল। মাঠের ভেতরে প্রচুর দৌড়োদৌড়ি করছে। মাঠের মধ্যে ওর কাণ্ড দেখলে মাঝেমাঝে মনে হয় একটা বাচ্চা ছেলে। চারদিকে ওর ছুটে বেড়ানো দেখতে বেশ মজা লাগে। আমি প্রায়ই ওর কাছে গিয়ে ওর বয়সের কথা মনে করিয়ে দিই। তাতে ও বেশ রেগেও যায় আমার প্রতি।”

এ বারের আইপিএলে দু’টি অর্ধশতরান করেছেন কোহলি। কমলা টুপির দৌড়ে রয়েছেন তিনি। রাজস্থানের রিয়ান পরাগ এবং হায়দরাবাদের হেনরিখ ক্লাসেনের সঙ্গে লড়াই করছেন। ২০১৬ সালের পর আবার আইপিএলের সর্বোচ্চ রান সংগ্রাহকের দৌড়ে রয়েছেন তিনি। সে বার কোহলির করা ৯৭৩ রান এখনও কেউ টপকাতে পারেননি। সেটি এখনও আইপিএলের ইতিহাসে রেকর্ড।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন