বিশ্বাস হচ্ছে না কী দেখলাম: বিরাট

বিরাট কোহালির কিছুতেই বিশ্বাস হচ্ছিল না, চোখের সামনে কী দেখলেন! ম্যাচ শেষ হওয়ার কয়েক মিনিট পরে টিভি-তে মাইকেল ক্লার্কের সামনে এসে বললেন, ‘‘আমার কিছুই বলার নেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০১৭ ০৪:০৮
Share:

বিরাট কোহালির কিছুতেই বিশ্বাস হচ্ছিল না, চোখের সামনে কী দেখলেন!

Advertisement

ম্যাচ শেষ হওয়ার কয়েক মিনিট পরে টিভি-তে মাইকেল ক্লার্কের সামনে এসে বললেন, ‘‘আমার কিছুই বলার নেই। ভাবতে পারছি না কী হয়ে গেল। আমাদের সবচেয়ে খারাপ পারফরম্যান্স। ব্যাটসম্যানরা উইকেট ছুড়ে দিয়ে এল।’’

কিন্তু এ রকম বিপর্যয় কী ভাবে ঘটল? অসহায় ভাবে তাকিয়ে বিরাট বলছিলেন, ‘‘কী বলব বুঝতে পারছি না। এটা মানা যায় না। আমরা পেশাদার টিম। আমাদের কাছ থেকে এই জিনিস কেউ আশা করে না।’’ স্কোরকার্ডে দেখা যাচ্ছে, ক্রিস গেল, এ বি ডিভিলিয়ার্স, বিরাট কোহালিদের ব্যাটিং লাইনে কেউ দু’অঙ্কের রান করেননি। আইপিএলে সর্বোচ্চ রান করার রেকর্ড রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। রবিবার সর্বনিম্ন রানের রেকর্ডও করে ফেলল আরসিবি।

Advertisement

আরও পড়ুন: শামি না নেহরা, চ্যাম্পিয়ন্স ট্রফি দলে কে?

নিজের আউট নিয়ে বিরাট বলছেন, ‘‘এখানকার সাইটস্ক্রিনটা একটু ছোট। ঠিক স্ট্রাইক নেওয়ার সময় এক জন সাইটস্ক্রিনের সামনে চলে এসেছিল। ওই সময় আমার মনঃসংযোগটা নষ্ট হয়ে যায়। কিন্তু এটা নিয়ে আমি মাথা ঘামাচ্ছি না। এটা এমন কিছু বড় ব্যাপার নয়। তার পরেও তো ন’জন ছিল। ওদের জিতিয়ে আসা উচিত ছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন