Virat Kohli

লখনউয়ের গ্যালারিতে ঝামেলা টেনে নিয়ে গেলেন কোহলি, গম্ভীরদের নতুন করে খোঁচা বিরাটের

ম্যাচ জিতে দর্শকদের ধন্যবাদ জানিয়ে পোস্ট বিরাটের। তিনি লেখেন, “দুর্দান্ত জয়। লখনউতেও আমাদের সমর্থকেরা রয়েছেন দেখে ভাল লাগছে। সকলকে ধন্যবাদ।” সেই সঙ্গে গম্ভীরদের খোঁচাও দিলেন বিরাট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৩:৫৩
Share:

ম্যাচ জিতে দর্শকদের ধন্যবাদ জানিয়ে পোস্ট করেন বিরাট। —ফাইল চিত্র

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে খেলতে নেমে তাদের মাঠেই সমর্থন পেলেন বিরাট কোহলিরা। লখনউয়ের অটল বিহারী বাজপেয়ি স্টেডিয়ামে দেখা গেল অসংখ্য রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সমর্থককে। তাঁরা বিরাটদের দলের জন্য গলা ফাটালেন। গৌতম গম্ভীরের সঙ্গে বচসার পর সেই সমর্থকদের ধন্যবাদ জানিয়ে বিরাট খোঁচা দিলেন লখনউ সুপার জায়ান্টসকে।

Advertisement

ম্যাচ জিতে দর্শকদের ধন্যবাদ জানিয়ে পোস্ট করেন বিরাট। তিনি লেখেন, “দুর্দান্ত জয়। লখনউতেও আমাদের সমর্থকেরা রয়েছেন দেখে ভাল লাগছে। সকল সমর্থককে ধন্যবাদ।” সেই সঙ্গে ইনস্টাগ্রামে স্টোরি দেন বিরাট। সেখানে লেখেন, “আমরা যা শুনি সেগুলো সবই মতামত, তথ্য নয়। আমরা যা দেখি সেগুলো সবই ধারণা, সত্যি নয়।”

লখনউ সুপার জায়ান্টসের মেন্টর গৌতম গম্ভীর। তাঁর সঙ্গে ম্যাচ শেষে বচসায় জড়ান বিরাট। আগের ম্যাচেও তাঁর সঙ্গে ঝামেলা হয়েছিল। বেশ কিছু বছর ধরেই দু’জনের মধ্যে ঝামেলা হয়। কিন্তু বিরাট এ বার তাঁদের মধ্যে ঝামেলাকে গ্যালারিতে নিয়ে গেলেন। লখনউয়ের মাঠেই যে আরসিবির সমর্থক বিপুল পরিমাণে ছিল তা নিয়েই গম্ভীরদের খোঁচা দিলেন বিরাট। সমাজমাধ্যমে পোস্ট করে বোঝাতে চাইলেন, লখনউয়ের গ্যালারিতে যে দর্শক ছিল তারা ঘরের দলের নয়, বিরাটের দলের সমর্থক।

Advertisement

বিরাটের সেই পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম

বেঙ্গালুরুতে এই দুই দলের ম্যাচের সময় বিরাটদের সমর্থকদের চুপ করতে বলেছিলেন গম্ভীর। এ দিন বিরাটকে দেখা যায় চিৎকার করে গ্যালারিকে উৎসাহ দিতে। উইকেট নিয়ে মাঠের মধ্যে ঠোঁটে আঙুল রেখে চুপ করতে বলেন তিনি। সেই ইঙ্গিত হয়তো গম্ভীরের জন্যই ছিল। লখনউয়ে শুধু ম্যাচ নয়, সমর্থকদের মনও জিতে নিলেন বিরাট। সেই সঙ্গে গম্ভীরের সঙ্গে তাঁর ঝামেলায় জড়িয়েও নিলেন তাঁদের।

সেই ম্যাচ শেষে বিরাট, গম্ভীরদের বচসাকে যদিও ভাল চোখে দেখেননি আইপিএল কর্তৃপক্ষ। তাঁদের তরফে বলা হয়, “আইপিএলের নিয়ম ভেঙেছেন লখনউ সুপার জায়ান্টসের মেন্টর গৌতম গম্ভীর। তাঁর ১০০ শতাংশ ম্যাচ ফি কেটে নেওয়া হয়েছে। গম্ভীর সেই শাস্তি মেনে নিয়েছেন। বিরাট কোহলিও আইপিএলের নিয়ম ভেঙেছেন। তাঁরও ১০০ শতাংশ ম্যাচ ফি কেটে নেওয়া হয়েছে। বিরাটও সেই শাস্তি মেনে নিয়েছেন।”

আইপিএলে লখনউ-বেঙ্গালুরু ম্যাচের বচসায় দোষ কার?

ফলাফল দেখুন
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন