Yuzvendra Chahal

নতুন গাড়ি চহালের, চালাতে বসেই ‘দুর্ঘটনা’, একাধিক সতীর্থকে জোর ধাক্কা!

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সকে হারানোর পরে নতুন গাড়ি হয়েছে রাজস্থান রয়্যালসের স্পিনার যুজবেন্দ্র চহালের। সেই গাড়িতে চেপেই সতীর্থদের ধাক্কা দিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৪:৪৬
Share:

আইপিএলের ইতিহাসে সব থেকে বেশি উইকেট নেওয়ার নজির গড়েছেন যুজবেন্দ্র চহাল। —ফাইল চিত্র

কলকাতা নাইট রাইডার্সকে হারানোর পরে অন্য মেজাজে দলের স্পিনার যুজবেন্দ্র চহাল। ‘স্যুটকেস ট্যাক্সি’তে চেপে সতীর্থদের ধাক্কা দিলেন চহাল। তার পরে হেসে গড়িয়ে পড়লেন সবাই।

Advertisement

খেলার বাইরে সব সময় সতীর্থদের সঙ্গে খুনসুটি বা মজা করতে দেখা যায় চহালকে। তার ভিডিয়োও প্রকাশ করে রাজস্থান রয়্যালস। সে রকমই একটি ভিডিয়ো প্রকাশ করেছে তারা। সেখানেই দেখা যাচ্ছে চহালের মজার কীর্তি।

বিমানবন্দরে সতীর্থদের সঙ্গে দেখা গিয়েছে চহালকে। তিনি একটি স্যুটকেসের উপর চেপে রয়েছেন। সেটি নিয়ে যাচ্ছেন জো রুট। হঠাৎ দেখা যায় চহালকে জোরে নিয়ে যেতে থাকেন তিনি। তার ফলে চহাল সোজা গিয়ে সতীর্থদের ধাক্কা মারেন। তাতে অবশ্য কেউ রাগ করেননি। সবাই মিলে হেসে গড়িয়ে পড়েন।

Advertisement

মাঠের বাইরে মজা করলেও খেলার সময় স্পিনের ভেলকি দেখান চহাল। কেকেআরের বিরুদ্ধেও দেখিয়েছেন। কলকাতার বিরুদ্ধে ৪ উইকেট নিয়েছেন এই লেগ স্পিনার। সেই সঙ্গে আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ উইকেটশিকারি হয়েছেন তিনি। ছাপিয়ে গিয়েছেন ডোয়েন ব্র্যাভোকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন