Chennai Super kings

ছক্কার বন্যা, ধোনির অনুশীলনের ভিডিয়ো ভাইরাল

আসন্ন আইপিএলের জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শিবির শুরু করে দিয়েছে চেন্নাই সুপার কিংস। চেন্নাইতে এম এ চিদাম্বরম স্টেডিয়ামে অনুশীলন শুরু করে দিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনিরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২১ ১৬:০৪
Share:

মারমুখী ধোনি ছবি ইনস্টাগ্রাম

আসন্ন আইপিএলের জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শিবির শুরু করে দিয়েছে চেন্নাই সুপার কিংস। চেন্নাইতে এম এ চিদাম্বরম স্টেডিয়ামে অনুশীলন শুরু করে দিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনিরা। আগামী মাস থেকেই আইপিএল শুরু হতে চলেছে, তার আগে নেটে পুরনো মেজাজেই ধরা দিলেন মাহি। তাঁর বড় বড় ছয় দেখলে বোঝার উপায় নেই দীর্ঘদিন ক্রিকেটের বাইরে ছিলেন তিনি।

Advertisement

নেটমাধ্যমে চেন্নাই সুপার কিংসের তরফ থেকে ভিডিয়ো শেয়ার করা হয়। সেখানে দেখা যায় বেশ সাবলীল ভাবেই কাট, পুল মারার পাশাপাশি বড় বড় ছয়ও মারছেন সিএসকে অধিনায়ক। গত মরসুম একেবারেই ভাল যায়নি চেন্নাই সুপার কিংসের জন্য। সাত নম্বরে থেকে আইপিএল শেষ করেছিল তাঁরা। তাই এবার আরও মরিয়া ধোনি বাহিনী।

মহেন্দ্র সিংহ ধোনি ছাড়াও এই শিবিরে যোগ দিয়েছেন অম্বাতি রায়ুডু, ঋতুরাজ গায়কোয়াড। এছাড়াও রয়েছেন আর সাই কিশোর, নারায়ণ জগদীশন, হরিশঙ্কর রেড্ডি ও সি হরি নিশান্ত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন