Sports News

শেষ পর্যন্ত কি ফর্মে ফিরলেন রোহিত!

নিদাহাস ট্রফিতে এ দিন বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছিল ভারত। এর আগে বাংলাদেশের বিরুদ্ধে একটি ও শ্রীলঙ্কার বিরুদ্ধে একটি ম্যাচ জিতেছে ভারত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৮ ২১:৫৩
Share:

বাংলাদেশের বিরুদ্ধে ব্যাট করছেন রোহিত শর্মা। ছবি: এএফপি।

বিরাটের অবর্তমানে তিনিই অধিনায়ক। দায়িত্ব কাঁধে এলেও এতদিন রান আসছিল না ব্যাটে। শেষ পর্যন্ত নিদাহাস ট্রফিতে রান এল রোহিত শর্মার ব্যাটে। শিখর ধবনের সঙ্গে ওপেন করতে নেমে ৬১ বলে ৮৯ রানের ইনিংস খেলে দলের ব্যাটিংকে ভরসা দিলেন রোহিত। যদিও এর আগেও দক্ষিণ আফ্রিকায় একটা ইনিংসই তাঁকে দলে রেখে দিতে বাধ্য করেছিল। তার পর আবার এই একটা ইনিংসই পরের সিরিজে তাঁকে রেখে দেবে। এর আগে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে দারুণ ছন্দে ছিলেন।

Advertisement

নিদাহাস ট্রফিতে এ দিন বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছিল ভারত। এর আগে বাংলাদেশের বিরুদ্ধে একটি ও শ্রীলঙ্কার বিরুদ্ধে একটি ম্যাচ জিতেছে ভারত। প্রথম ম্যাচ শ্রীলঙ্কার বিরুদ্ধে হেরে যেতে হয়েছিল। বুধবার আর এক ওপেনার শিখর ধবন ২৭ বলে করেন ৩৫ রান। এ দিন রোহিতের ৮৯ রানের ইনিংস সাজানো ছিল ৫টি বাউন্ডারি ও ৫টি ওভার বাউন্ডারিতে।

এই সিরিজে ব্যাট হাতে সফল সুরেশ রায়না। আগের ম্যাচের টি২০তে রানের বিচারে ছাপিয়ে গিয়েছেন ধোনিকে। এ দিন ৩০ বলে ৪৭ রানের ইনিংস খেললেন। নির্ধারিত ওভারে ভারত থামে ১৭৬/৩এ। বাংলাদেশের হয়ে জোড়া উইকেট নেন রুবেল হোসেন। রান আউট হন রোহিত।

Advertisement

আরও পড়ুন
১৭ বছর আগের আজকের দিনকে মনে করালেন লক্ষ্মণ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন