Sports News

কাউন্টিতে ইশান্ত, খেলবেন সাসেক্সের হয়ে

জোফরা আর্চার ও ক্রিস জর্ডন না থাকায় দলের আত্মবিশ্বাস বাড়াতে সাহায্য করবে ইশান্তের বল। এই দু’জনই আইপিএল-এ খেলার জন্য কাউন্টি খেলতে পারছেন না। সাসেক্সের তরফে ইশান্তের যোগ দেওয়ার খবর টুইট করে জানানো হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৮ ২০:২৫
Share:

ইশান্ত শর্মা। —ফাইল চিত্র।

প্রথম কাউন্টি ক্রিকেট ক্লাবে যোগ দিলেন ইশান্ত শর্মা। কাউন্টি শুরুর শুরুর প্রথম দু’মাস তিনি খেলবেন সাসেক্সের হয়ে। বিসিসিআই-এর ছাড়ের অপেক্ষায় রয়েছেন ভারতের পেসার। ৪ এপ্রিল তিনি সাসেক্সে যোগ দেবেন। থাকবেন ৪ জুন পর্যন্ত। স্পেকসেভার্স কাউন্টি চ্যাম্পিয়নশিপের প্রথম পাঁচটি ম্যাচেই খেলতে পারবেন ইশান্ত। এর পর খেলবেন শার্কস রয়্যাল লন্ডন ওয়ান ডে কাপের গ্রুপ ম্যাচের আটটি ম্যাচে খেলবেন ইশান্ত।

Advertisement

জোফরা আর্চার ও ক্রিস জর্ডন না থাকায় দলের আত্মবিশ্বাস বাড়াতে সাহায্য করবে ইশান্তের বল। এই দু’জনই আইপিএল-এ খেলার জন্য কাউন্টি খেলতে পারছেন না। সাসেক্সের তরফে ইশান্তের যোগ দেওয়ার খবর টুইট করে জানানো হয়েছে। ইশান্ত বলেন, ‘‘সাসেক্স সিসিসি-র হয়ে খেলা আমার জন্য বিরাট প্রাপ্তি। আমি খেলার জন্য মুখিয়ে রয়েছি। আমাকে এই সুযোগ দেওয়ার জন্য সাসেক্সের সকলে ধন্যবাদ। আশা করব নিজের সেরাটা দিতে পারব।’’

সাসেক্সের ডিরেক্টর অফ ক্রিকেট কেথ গ্রিনফিল্ড বলেন, ‘‘ইশান্তের সার্ভিস পাওয়াটা আমাদের কাছে গুরুত্বপূর্ণ। জোফরা আর সিজে আইপিএল-এ চলে যাওয়ার পর আমাদের জন্য বেশ সমস্যা সৃষ্টি হয়েছিল। তবে ইশান্তকে পেয়ে আমরা খুশি।’’ দলের হেড কোচ জেসন গিলেসপিও ইশান্তের আগমনে খুশি।

Advertisement

আরও পড়ুন
আইপিএল-এর শুরুতে নেই ফিঞ্চ-ম্যাক্সওয়েল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন