কোরোমিনাসের জোড়া গোলে শীর্ষ স্থানে গোয়া

মারগাওয়ে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের দল এফসি গোয়া চূর্ণ করল ওড়িশা এফসিকে। নেপথ্যে ফেরান কোরোমিনাসের জোড়া গোল। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০১৯ ০৪:৩০
Share:

নায়ক: প্রথম গোলের পরে গোয়ার কোরোমিনাসের উচ্ছ্বাস। আইএসএল

ক্রিকেট থেকে ফুটবল— অপ্রতিরোধ্য বিরাট-বাহিনী। ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ভারতীয় ক্রিকেট দলের ২-১ সিরিজ জয়ের দিনেই আইএসএল পয়েন্ট টেবলের শীর্ষ স্থান দখল করল এফসি গোয়া।

Advertisement

রবিবার কটকের বরাবাটি স্টেডিয়ামে বিরাট কোহালি ৮১ বলে ৮৫ রান করে অন্ধকার নামালেন ওয়েস্ট ইন্ডিজ শিবিরে। আর মারগাওয়ে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের দল এফসি গোয়া চূর্ণ করল ওড়িশা এফসিকে। নেপথ্যে ফেরান কোরোমিনাসের জোড়া গোল।

ঘরের মাঠে ওড়িশার বিরুদ্ধে রবিবার ম্যাচের ১৫ মিনিটে গোল করে গোয়াকে এগিয়ে দেন কোরোমিনাস। প্রথমার্ধে আর গোল করতে পারেনি আইএসএলে দু’বারের রানার্সেরা। ৮৫ মিনিটে স্পেনীয় স্ট্রাইকারের পাস থেকেই গোল করেন ব্রেন্ডন ফার্নান্দেজ। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে পেনাল্টি থেকে ফের গোল করেন কোরোমিনাস। ম্যাচের সেরাও হন তিনি।

Advertisement

ওড়িশার বিরুদ্ধে দুরন্ত জয়ের পরে ৯ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে লিগ টেবলের শীর্ষ স্থানে উঠে এল গোয়া। সমসংখ্যক ম্যাচ খেলে ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বেঙ্গালুরু এফসি। তিন নম্বরে থাকা এটিকের পয়েন্ট ৯ ম্যাচে ১৫। গোয়ার বিরুদ্ধে হেরে ৯ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানেই থাকল ওড়িশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন