কোচ বদলেও হারই সঙ্গী হায়দরাবাদের

প্রথমার্ধের অতিরিক্ত সময়ে নিজেদের বক্সে ওড়িশার স্পেনীয় স্ট্রাইকার অরিদানে সান্তানাকে বিশ্রী ফাউল করে লালকার্ড দেখেন ডিম্পলে ভগত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২০ ০৩:৪৪
Share:

উল্লাস: সান্তানাকে নিয়ে উচ্ছ্বাস সতীর্থদের। বুধবার। আইএসএল

কোচ বদলেও হাল ফিরল না হায়দরাবাদের। ইন্ডিয়ান সুপার লিগে ফের হারল তারা। ১৩ ম্যাচে ১০ ম্যাচ হেরে লাস্ট বয়-ই থেকে গেলেন কমলজিৎ সিংহরা।

Advertisement

ফিল ব্রাউনের জায়গায় বেঙ্গালুরু এফসি-র প্রাক্তন কোচ আলবার্তো রোকাকে নিয়ে এসেছিল মহম্মদ হাবিব, সাবির আলিদের রাজ্যের দল। তাতেও শেষ পর্যন্ত লাভ হল না। প্রথম মিনিটে গোল করে এগিয়ে যাওয়ার পরেও হারতে হল তাদের। এবং সেটা নিজেদের মাঠে। শুধু তাই নয়, পুরো দ্বিতীয়ার্ধটাই নেস্তর গোর্দিলোদের খেলতে হল দশ জনে।

প্রথমার্ধের অতিরিক্ত সময়ে নিজেদের বক্সে ওড়িশার স্পেনীয় স্ট্রাইকার অরিদানে সান্তানাকে বিশ্রী ফাউল করে লালকার্ড দেখেন ডিম্পলে ভগত। এটাই ছিল তরুণ ফুটবলারটির প্রথম ম্যাচ। সেই পেনাল্টি থেকেই ২-১ করে দলকে জিতিয়ে দেন সান্তানাই।

Advertisement

নিজেদের মাঠে খেলা শুরুর সঙ্গে সঙ্গেই মার্সেলিনহো এগিয়ে দেন রোকার দলকে। কিন্তু পনেরো মিনিটের মধ্যেই সমতায় ফেরে জোসেফ গাম্বোর দল। খেলার পনেরো মিনিটে মাট কিলগানন উঁচু হয়ে আসা একটি বল বার করতে গিয়েও ব্যর্থ হন। সেই বল ধরেই গোল করেন সান্তানা। বিরতির আগেই এগিয়ে যাওয়া ওড়িশার বিরুদ্ধে এরপর নানাভাবে চেষ্টা চালিয়েও গোল পাননি। জোড়া গোল করে ম্যাচের সেরা হয়ে যান সান্তানা। এই ম্যাচ জিতে যাওয়ায় ওড়িশা শেষ চারে ঢোকার আশা জিইয়ে রাখল। এ দিন তারা পয়েন্টের বিচারে ছুঁয়ে ফেলল আন্তোনিয়ো হাবাসের দলকে। দু’দলের পয়েন্টই এক (২১) হলেও সান্তানারা একটি ম্যাচ

বেশি খেলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন