মনবীরের গোলে শেষরক্ষা গোয়ার

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০১৯ ০৩:৫৮
Share:

ত্রাতা: গোল করে মনবীরের লাফ। শুক্রবার গুয়াহাটিতে। আইএসএল

রুদ্ধশ্বাস ম্যাচে নাটকীয় প্রত্যাবর্তন এফসি গোয়ার।

Advertisement

শুক্রবার ঘরের মাঠ গুয়াহাটিতে নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে ম্যাচের ৩১ মিনিটে উগো আদনান গোল করে এগিয়ে দেন গোয়াকে। ৩৫ মিনিটে আসামোয়া গিয়ান অবিশ্বাস্য ভাবে নষ্ট করেন সমতা ফেরানোর সুযোগ। সরাসরি বল তুলে দেন গোয়া গোলরক্ষক মহম্মদ নওয়াজ়ের হাতে।

দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার ন’মিনিটের মধ্যে সেই আসামোয়াই গোল করে সমতা ফেরান। ৭৪ মিনিটে গোল করে নর্থইস্টকে এগিয়ে দেন রিডিম লাং। ৮০ মিনিটে গোয়ার ফেরান কোরোমিনাসের শট পোস্টে লেগে বেরিয়ে যায়। এর পরেই হার বাঁচাতে মরিয়া গোয়া কোচ সের্খিয়ো লোবেরা ৮৪ মিনিটে কার্লোস পেনাকে তুলে মনবীর সিংহকে নামাতেই ছবিটা বদলাতে শুরু করে। আক্রমণের ঝাঁঝ বাড়ে গোয়ার। কিন্তু ৯০ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন গোয়ার সেমিডংগেল লেন। দশ জন হয়ে যাওয়া সত্ত্বেও হাল ছাড়েননি গোয়ার ফুটবলারেরা। গোল করে নিশ্চিত হার বাঁচালেন মহমেডানের হয়ে কলকাতা ময়দানে খেলে যাওয়া মনবীর। এ দিনের ম্যাচের পরে তিন ম্যাচে পাঁচ পয়েন্ট নিয়ে তিন নম্বরে গোয়া। সমসংখ্যক ম্যাচ ও সমান পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে নর্থইস্ট ইউনাইটেড।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন