ISL 2020

এখনও জয় অধরা, সুনীলের বেঙ্গুলুরু আটকে গেল হায়দরাবাদের কাছে

পয়েন্ট তালিকায় তিনে উঠে এল হায়দরাবাদ। ২ ম্যাচে তাদের পকেটে ৪ পয়েন্ট। অন্য দিকে, বেঙ্গালুরু থাকল ষষ্ঠ স্থানে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২০ ২২:১৯
Share:

বেঙ্গালুরু-হায়দরাবাদ ম্যাচের একটি উত্তেজক মুহূর্ত। ছবি: আইএসএল।

গোল হল না ৯০ মিনিটে। অমীমাংসিত ভাবেই শেষ হল শনিবার আইএসএলে বেঙ্গালুরু বনাম হায়দরাবাদের ম্যাচ। দুই দলই গোলের সুযোগ তৈরি করেছিল। কিন্তু তা থেকে লক্ষ্যভেদ করতে পারেনি কোনও দলই।

Advertisement

দুই দলই শুরু করেছিল সতর্ক ভঙ্গিতে। হায়দরাবাদের পায়ে বল বেশি থাকলেও গোলমুখ খুলতে পারছিল না তারা। একবারই গোলের কাছে পৌঁছে গিয়েছিল তারা। যখন আরিদানে সান্তানার হেড দুর্দান্ত ভাবে বাঁচান বেঙ্গালুরু গোলরক্ষক গুরপ্রিত সিংহ সান্ধু। নিশ্চিত পতন আটকান তিনি।

গোলের জন্য বেঙ্গালুরু তাকিয়ে ছিল সুনীল ছেত্রীর দিকে। কিন্তু, সুনীলকে বিপজ্জনক দেখায়নি। প্রথমার্ধে হায়দরাবাদ দু’জন গুরুত্বপূর্ণ ফুটবলারকে চোটের জন্য হারানোর পর মনে করা হয়েছিল গোলের জন্য মরিয়া হয়ে উঠবে বেঙ্গালুরু। কিন্তু, গোলের সামনে গিয়ে খেই হারিয়ে ফেলল নীল জার্সিধারীরা। হায়দরাবাদ রক্ষণও থাকল জমাট।

Advertisement

আরও পড়ুন: ফুটবলের পর ইডেনে ক্রিকেটের ডার্বিতেও জিতল মোহনবাগান​

আরও পড়ুন: ধারাভাষ্যে সিরাজের সঙ্গে গুলিয়ে ফেললেন সাইনিকে, ক্ষমা প্রার্থনা গিলক্রিস্টের​

এই ড্রয়ের পর পয়েন্ট তালিকায় তিনে উঠে এল হায়দরাবাদ। ২ ম্যাচে তাদের পকেটে ৪ পয়েন্ট। অন্য দিকে, বেঙ্গালুরু থাকল ষষ্ঠ স্থানে। ২ ম্যাচে তাদের সংগ্রহ ২ পয়েন্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন