ISL 2020

স্ত্রীকে গোল উৎসর্গ, এ বার রয় কৃষ্ণর নজর ডার্বিতে

শুক্রবার গোল করে দলকে জেতালেও একাধিক গোলের সুযোগ নষ্ট করেছেন রয় কৃষ্ণ। ঠিকঠাক কাজে লাগাতে পারলে প্রথম ম্যাচেই হ্যাটট্রিক হয়ে যেত তাঁর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মারগাও শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২০ ১৯:১২
Share:

কেরলের জালে বল জড়ানোর পরে রয় কৃষ্ণ। ছবি-টুইটার থেকে।

আইএসএলের উদ্বোধনী ম্যাচে কেরল ব্লাস্টার্সের হার্ডল টপকেছে এটিকে-মোহনবাগান। শনিবার অনুশীলনে ছুটি দিয়েছিলেন কোচ আন্তোনিয়ো লোপেজ হাবাস।

Advertisement

রবিবার থেকে তিনি শুরু করে দেবেন ডার্বি ম্যাচের প্রস্তুতি। মহা ম্যাচ খেলতে প্রথম বার নামবেন রয় কৃষ্ণ। গতকাল তাঁর গোলেই ম্যাচ জিতেছে এটিকে মোহনবাগান।

ডার্বি সম্পর্কে গোলমেশিন বলে দিলেন, “কলকাতা ডার্বির কথা অনেক শুনেছি। এই ম্যাচ খেলার অপেক্ষায় রয়েছি। এই ম্যাচ কখনও দেখিনি বা খেলার সুযোগ হয়নি। তবে গত বছর একবার হাসপাতালে যাওয়ার পথে দেখেছিলাম ডার্বির মাহাত্ম্য। আমাদের গাড়ি যানজটে আটকে গিয়েছিল। ভাবছিলাম মাঠের বাইরের রাস্তায় যদি এত সমর্থক থাকে, তা হলে মাঠের ভিতরে কী রকম উত্তেজনা হয়! জানি, আমাদের জয় দেখার অপেক্ষায় সমর্থকরা। ওঁরাই তো আমাদের দ্বাদশ ব্যক্তি। আমাদের জিততেই হবে। কেরলের বিরুদ্ধে জয় ডার্বিতে আমাদের সাহায্য করবে।”

Advertisement

আরও পড়ুন: ময়দানের তৃতীয় ডিভিশনের ক্লাবেও সুযোগ হয়নি, সেই সন্দেশই এখন ভরসা দিচ্ছেন এটিকে-মোহনবাগান রক্ষণকে

শুক্রবার গোল করে দলকে জেতালেও একাধিক গোলের সুযোগ নষ্ট করেছেন রয় কৃষ্ণ। ঠিকঠাক কাজে লাগাতে পারলে প্রথম ম্যাচেই হ্যাটট্রিক হয়ে যেত তাঁর। আরও পরিশ্রম করে নিজেকে শাণিত করতে চান গতবারের সর্বোচ্চ গোলদাতা। কেরলের বিরুদ্ধে গোলটা তিনি উৎসর্গ করতে চান স্ত্রী নাজিয়াকে। কৃষ্ণ বলছেন, “গত দু’মাসের বেশির ভাগ সময় আমার কোয়রান্টিনে কেটেছে। সেই কঠিন সময়ে স্ত্রী নাজিয়া আমাকে উৎসাহ জুগিয়ে গিয়েছে। মানসিক আবসাদ কাটাতে নানা পরামর্শ দিয়েছে। এমনকী, রাত দুটোয় উঠে আমার খেলা দেখেছে। সব সময়ে ফোন করে পাশে দিয়েছে।”

কেরল ম্যাচ এখন অতীত। রয় কৃষ্ণ তো বটেই, গোটা এটিকে-মোহনবাগান দলের নজর এ বারের শুক্রবারের ডার্বিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন