Khalid Jamil

ছেড়ে কথা বলবে না কিন্তু এটিকে মোহনবাগান: খালিদ জামিল

এই ম্যাচও অমীমাংসিত হলে অতিরিক্ত সময় ও টাইব্রেকারে নিষ্পত্তি হতে পারে সব রকম সম্ভাবনার কথাই মাথায় রাখছেন খালিদ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২১ ১৭:৩৩
Share:

খালিদ জামিল।

সেমিফাইনালের প্রথম পর্ব ১-১ গোলে ড্র। প্রথমার্ধে গোল করে এগিয়ে গেলেও ম্যাচের শেষ লগ্নে গোল খেতে হয় আন্তনিয়ো লোপেজ হাবাসের দলকে। তাই দ্বিতীয় পর্বের ম্যাচে ছেড়ে কথা বলবে না এটিকে মোহনবাগান, এমনটাই মনে করছেন নর্থ ইস্ট ইউনাইটেড কোচ খালিদ জামিল। মঙ্গলবার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নর্থ ইস্ট কোচ বলেন, ‘‘চাপ রয়েছে দু’দলের ওপরই। তাই দু’দলই চাইবে তাড়াতাড়ি গোল করতে। তবে আমি ফুটবলারদের উপভোগ করতে বলেছি।’’

Advertisement

গত ম্যাচে খেলতে না পারলেও গুরুত্বপূর্ণ দ্বিতীয় পর্যায়ের ম্যাচে নামতে পারেন দেশঁ ব্রাউন। চোট সারিয়ে ইতিমধ্যেই অনুশীলনে নেমে পড়েছেন তিনি। তবে প্রথম এগারোয় তাঁকে রাখা হবে কিনা তা পরিষ্কার করে বলতে চাননি খালিদ।

Advertisement

এই ম্যাচও অমীমাংসিত হলে অতিরিক্ত সময় ও টাইব্রেকারে নিষ্পত্তি হতে পারে সব রকম সম্ভাবনার কথাই মাথায় রাখছেন খালিদ। তিনি বলেন, ‘‘আমি জানি ম্যাচে গোল না হলে অতিরিক্ত সময় বা টাইব্রেকার হবে। সেই মতো দলকে তৈরি রাখছি।’’ তবে সুযোগ তৈরি আর সেই সুযোগকে কাজে লাগিয়ে এগিয়ে যাওয়া, বুধবারের ম্যাচে এটাই মূল মন্ত্র হতে চলেছে খালিদ জামিলের দলের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন