Sourav Ganguly

আইএসএল ফাইনালের আগে উত্তেজনায় ফুটছেন সৌরভ গঙ্গোপাধ্যায়

ফুটবলের প্রতি মহারাজের অনুরাগ নতুন নয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ১৩:৩৫
Share:

মহা আইএসএল ফাইনালের আগে উত্তেজিত সৌরভ। ফাইল চিত্র

হাতে আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরেই গোয়ার ফতোরদা স্টেডিয়ামে মুখোমুখি হবে এটিকে মোহনবাগানমুম্বই সিটি এফসিআইএসএলের এই মহা ফাইনালের আগে বেশ উত্তেজিত সৌরভ গঙ্গোপাধ্যায়। সেটা টুইটারে তুলেও ধরলেন এটিকে মোহনবাগানের অন্যতম ডিরেক্টর।

Advertisement

ফুটবলের প্রতি মহারাজের অনুরাগ নতুন নয়। সেই ছেলেবেলা থেকেই আর পাঁচজন বাঙালির মত ফুটবল পায়ে মাঠে নেমে যেতেন সৌরভ। কালের নিয়মে বিশ্ব ক্রিকেটের মঞ্চে নিজেকে প্রতিষ্ঠিত করলেও, ফুটবলের প্রতি ভালবাসা একই রকম আছে। সেটা ফের বুঝিয়ে দিলেন বিসিসিআই প্রধান।

শুরু থেকেই আইএসএলের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। এটিকের জন্মলগ্ন থেকে কলকাতার দলের সঙ্গে সৌরভ রয়েছেন। তবে এ বার সবুজ-মেরুনের সঙ্গে সংযুক্তিকরণের পর দলের নাম হয়েছে এটিকে মোহনবাগান। আর আবির্ভাবেই ফাইনাল খেলতে নামছে আন্তোনিও লোপেজ হাবাস দল।

Advertisement

একে তো ফাইনাল, এর মধ্যে আবার প্রতিপক্ষ সার্জিও লোবেরার মুম্বই। যে দল এ বার লিগ পর্বে দুবার হাবাসের দলকে হারিয়েছে। তিনি ফের একবার কলকাতার দলকে হারিয়ে দিলে ট্রফি জয়ের সঙ্গে বিপক্ষকে হারানোর হ্যাট্রিক করবেন লোবেরা। তবে অন্যদিকে ট্রফি হাতে তুলে কোচ হিসেবে হ্যাট্রিক করতে মরিয়া হাবাস। দুই স্প্যানিশ কোচের দ্বৈরথে কে শেষ হাসি হাসে সেটাই দেখার। সৌরভ গঙ্গোপাধ্যায়ও এখন এই মহা ফাইনালের অপেক্ষায় রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন