Ravinder Jadeja selfie with lions

সিংহর সঙ্গে সেলফি তুলে বিপাকে জাদেজা, দিতে হল জরিমানা

শেষ পর্যন্ত ২০হাজার টাকা জরিমানা দিতে হল রবীন্দ্র জাদেজাকে। স্ত্রীকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন গীর অরণ্যে। সেখানেই সিংহর সঙ্গে সেলফি তুলে পড়ে যান সমস্যায়। যেটা আইন বিরুদ্ধ। গুজরাত ফরেস্ট ডিপার্টমেন্টের পক্ষ থেকে জাদেজাকে ডেকে পাঠানো হয়। সঙ্গে ২০হাজার টাকা জরিমানাও করা হয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৬ ১৯:৪৭
Share:

সিংহের সঙ্গে জাদেজার সেলফি। ছবি: টুইটার।

শেষ পর্যন্ত ২০হাজার টাকা জরিমানা দিতে হল রবীন্দ্র জাদেজাকে। স্ত্রীকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন গীর অরণ্যে। সেখানেই সিংহর সঙ্গে সেলফি তুলে পড়ে যান সমস্যায়। যেটা আইন বিরুদ্ধ। গুজরাত ফরেস্ট ডিপার্টমেন্টের পক্ষ থেকে জাদেজাকে ডেকে পাঠানো হয়। সঙ্গে ২০হাজার টাকা জরিমানাও করা হয়। যেহেতু এই মুহূর্তে দেশের হয়ে খেলতে ওয়েস্ট ইন্ডিজে রয়েছেন তিনি। তাই তাঁর হয়ে তাঁর শ্বশুর হরদেবসিন সোলাঙ্কি সেই জরিমানা দিয়ে ব্যাপারটির নিস্পত্তি করেন। ফরেস্ট ডিপার্টমেন্টের পক্ষ থেকে বলা হয়, ‘‘আমরা ২০হাজার টাকা পেয়েছি জাদেজার পক্ষ থেকে। যেহেতু তিনি দেশে নেই সে কারণে তাঁর শ্বশুর তাঁর তরফে পুরো ব্যাপারটি মেটালেন।’’

Advertisement

গত ১৭ জুন জাদেজার বিরুদ্ধে তদন্তের নির্দেশ দেওয়া হয়। কারণ হিসেবে বলা হয়, জাদেজা ও তাঁর স্ত্রী সিংহর সঙ্গে বেশ কিছু সেলফি ছড়িয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। লায়ন সাফারি এই অভয়ারণ্যের মূল আকর্ষণ। যেখানে ছাদ খোলা জিপে করে এই সাফারি করা হয়। সেই সময়ই গাড়ি থামিয়ে এই সেলফি তুলেছিলেন জাদেজা। যেখানে তাঁদের পিছনে দেখা যাচ্ছে গাছের নিচে শুয়ে রয়েছে একটি সিংহ। জরিমানা মিটিয়ে দেওয়া হলেও তদন্ত যে এখনও শেষ হয়নি সেটা জানিয়ে দেওয়া হল ফরেস্ট ডিপার্টমেন্টের পক্ষ থেকে।

আরও খবর

Advertisement

জাহিরের কাছে আমি ঋণী: জেমস অ্যান্ডারসন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন