রঞ্জি দিয়ে প্রত্যাবর্তন বুমরার

বুধবার থেকে সুরতে কেরলের বিরুদ্ধে মাঠে প্রতিযোগিতামূলক ক্রিকেটে প্রত্যাবর্তন ঘটতে চলেছে ভারতীয় পেসারের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৯ ০৪:১৭
Share:

যশপ্রীত বুমরা। এপি

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ফিরছেন যশপ্রীত বুমরা। তার আগে নিজেকে ছন্দে ফেরাতে রঞ্জি ট্রফিতে গুজরাতের হয়ে মাঠে নামবেন তিনি।বুধবার থেকে সুরতে কেরলের বিরুদ্ধে মাঠে প্রতিযোগিতামূলক ক্রিকেটে প্রত্যাবর্তন ঘটতে চলেছে ভারতীয় পেসারের।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ফেরার পরে দীর্ঘ দিন মাঠের বাইরে ছিলেন বুমরা। ‘স্ট্রেস ফ্র্যাকচার’-এ কাবু হয়ে পড়েছিলেন। কবে সেরে উঠবেন, সে বিষয়ে নিশ্চয়তা ছিল না। সময় অনুযায়ী দ্রুত সুস্থ হওয়ায় ফের মাঠে নামতে দেখা যাবে তাঁকে।

বুমরার ম্যাচ দেখতে সুরত উড়ে যাচ্ছেন নির্বাচক কমিটির প্রধান এমএসকে প্রসাদ। সামনে থেকে দেখে নিতে চান, কেমন বল করছেন তাঁর দলের মূল পেসার।

Advertisement

অন্য দিকে গত ম্যাচে হারের পরে পূর্ণশক্তি নিয়ে নামছে দিল্লি। ঘরের মাঠে বুধবার থেকে হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ। দিল্লির রঞ্জি ট্রফি দলে ফিরছেন শিখর ধওয়ন ও ইশান্ত শর্মা।

হাঁটুতে চোট পেয়ে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন শিখর। হাঁটুতে পঁচিশটি সেলাই পড়ে। দ্রুত সুস্থ হওয়ায় রঞ্জি খেলেই প্রস্তুতি নিতে হবে ভারতীয় ওপেনারকে। শ্রীলঙ্কা সিরিজের আগে তাঁকে তরতাজা চায় দল। সামনে যদিও কোনও টেস্ট সিরিজ নেই। তাই পুরো দমে রঞ্জি খেলতে পারবেন ইশান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন