WWE

‘আমার ম্যাচ দেখতে আসুন’ সচিনকে আমন্ত্রণ জিন্দেরের

ডিসেম্বরে ডব্লুডব্লুই-এর লাইভ ইভেন্ট হওয়ার কথা নয়াদিল্লির ইন্দিরা গাঁধী ইন্ডোর স্টেডিয়ামে। আর সেই কারণেই এই মুহূর্তে ভারতে রযেছেন জিন্দের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০১৭ ১৫:৩২
Share:

সচিন এবং অর্জুনের সঙ্গে জিন্দের মহল। ছবি: জিন্দের মহলের টুইটার সৌজন্যে।

কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকরের সঙ্গে দেখা করলেন ডব্লুডব্লুই হেভিওয়েট চ্যাম্পিয়ন ভারতীয় বংশদ্ভূত কানাডিয়ান কুস্তিগীর জিন্দের মহল। দ্য মর্ডান ডে মহারাজ নামেই রিংয়ে পরিচিত জিন্দের। তাঁর আসল নাম অবশ্য যুবরাজ সিংহ দেশাই।

Advertisement

ডিসেম্বরে ডব্লুডব্লুই-এর লাইভ ইভেন্ট হওয়ার কথা নয়াদিল্লির ইন্দিরা গাঁধী ইন্ডোর স্টেডিয়ামে। আর সেই কারণেই এই মুহূর্তে ভারতে রযেছেন জিন্দের। ভারতে এসেই ক্রিকেট ঈশ্বরের সঙ্গে দেখা করে গেলেন এই কুস্তিগীর।

আরও পড়ুন: অবসাদে আত্মঘাতী আইজলের প্রাক্তন ফুটবলার, শোকের ছায়া ফুটবল মহলে

Advertisement

আরও পড়ুন: শেষ ষোলোয় ইংল্যান্ডের লড়াই জাপানের বিরুদ্ধে

এ দিন সচিনের হাতে নিজের নাম লেখা একটি টিশার্টও তুলে দেন জিন্দের। ডিসেম্বরে ডব্লুডব্লুই লাইভ ইভেন্টে তাঁর সঙ্গে কেভিন ওয়েনের খেলা দেখার জন্যও এ দিন সচিনকে আমন্ত্রণ জানান তিনি। পরে টুইটারে ছবি পোস্ট করে লেখেন “সচিনকে আমার ম্যাচ দেখার জন্য আমন্ত্রণ জানাতে গিয়েছিলাম।” _ জিন্দেরের সঙ্গে সচিন ছাড়াও দেখা করেন তাঁর পুত্র অর্জুন তেন্ডুলকর। সচিনের সঙ্গে এ দিন বেশ খোশ মেজাজেই সময় কাটাতে দেখা গেল এই রেসলারকে।

জিন্দেরের সঙ্গে সচিন ছাড়াও দেখা করেন তাঁর পুত্র অর্জুন তেন্ডুলকর। সচিনের সঙ্গে এ দিন বেশ খোশ মেজাজেই সময় কাটাতে দেখা গেল এই রেসলারকে।

এ দিন সচিনের হাতে নিজের নাম লেখা একটি টিশার্টও তুলে দেন জিন্দের। ডিসেম্বরে ডব্লুডব্লুই লাইভ ইভেন্টে তাঁর সঙ্গে কেভিন ওয়েনের খেলা দেখার জন্যও এ দিন সচিনকে আমন্ত্রণ জানান তিনি। পরে টুইটারে ছবি পোস্ট করে লেখেন “সচিনকে আমার ম্যাচ দেখার জন্য আমন্ত্রণ জানাতে গিয়েছিলাম।” _

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন