Jonty Rhodes

‘নিজের শরীরের কথা শোনো’, রায়নাকে বার্তা রোডসের

ওইদিনই বিসিসিআইয়ের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট করে জানানো হয়, অস্ত্রোপচারের পর সম্পূর্ণ সুস্থ হতে রায়নার ৪ থেকে ৫ সপ্তাহ লাগবে।

Advertisement

সংবাদসংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১১ অগস্ট ২০১৯ ১০:২৩
Share:

আপাতত মাঠে ফিরছেন না রায়না। ছবি: বিসিসিআইয়ের টুইটার হ্যান্ডেল থেকে নেওয়া।

চলতি মরসুমে ঘরোয়া ক্রিকেটের আসরে দেখা যাবে না সুরেশ রায়নাকে। হাঁটুর সমস্যা নিয়ে বহুদিন ধরেই ভুগছিলেন এই বাঁ-হাতি ব্যাটসম্যান। শুক্রবার তাঁর হাঁটুতে অস্ত্রোপচার হয়। ফলে আপাতত রায়নাকে বাইশ গজে দেখা যাবে না। ওইদিনই বিসিসিআইয়ের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট করে জানানো হয়, অস্ত্রোপচারের পর সম্পূর্ণ সুস্থ হতে রায়নার ৪ থেকে ৫ সপ্তাহ লাগবে।

Advertisement

এই পোস্টেই কমেন্ট করেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ব্যাটসম্যান জন্টি রোডস। তিনি লেখেন, “তোমার খেলা অনেককে অনুপ্রেরণা জুগিয়েছে। বিশেষ করে বিগত দুই বছরে তুমি অনেকের অনুপ্রেরণা হয়ে উঠেছ।কিন্তু এখন নিজের শরীরের কথা শোনো।আমি জানি তুমি কাল থেকেই ট্রেনিং নিতে চাইবে।”

আরও পড়ুন: পৃথ্বী উড়ে গেলেন ইংল্যান্ডে

Advertisement

এককালে ভারতের মিডল অর্ডারের অন্যতম শক্তি এই বাঁ-হাতি ব্যাটসম্যান জাতীয় দলে আর সুযোগ পাচ্ছেন না। সুরেশ রায়না শেষ আন্তর্জাতিক একদিনের ম্যাচ খেলেছিলেন ২০১৮ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে। তারপর আইপিএলে ভালই পারফর্ম করেছিলেন। চেন্নাইয়ের হয়ে ১৭ ম্যাচে ৩৮৩ রান করেন। তবে ভারতের জাতীয় দলে সুযোগ পাননি।শুক্রবার অস্ত্রোপচারের পর এই মরসুমে ঘরোয়া ক্রিকেট থেকেও বাদ পড়লেন সুরেশ রায়না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন