Kagiso Rabada

সিরিজ শুরুর আগে বুমরাকে খোঁচা রাবাডার

ওয়েস্ট ইন্ডিজ সফরে বুমরার বোলিংয়ে বিধ্বস্ত ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা। অ্যাশেজে জোফ্রা আর্চার অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের রীতিমতো বেগ দিচ্ছেন।

Advertisement

সংবাদ সংস্থা

ধর্মশালা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৯ ২০:২৮
Share:

আসন্ন সিরিজে ভারতীয় ব্যাটসম্যানদের পরীক্ষা নেবেন রাবাডা। — ফাইল চিত্র।

ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের বল এখনও গড়ায়নি। তার আগেই চাপ শুরু করে দিলেন প্রোটিয়া বোলার কাগিসো রাবাডা। আইপিএল খেলার সুবাদে ভারতীয় ব্যাটসম্যানদের ভালই চেনেন রাবাডা। সেই রাবাডা সিরিজ শুরু হওয়ার আগে ঘুরিয়ে যশপ্রীত বুমরাকে খোঁচা দিলেন।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজ সফরে বুমরার বোলিংয়ে বিধ্বস্ত ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা। অ্যাশেজে জোফ্রা আর্চার অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের রীতিমতো বেগ দিচ্ছেন। দু’ তারকা বোলারের দৌরাত্ম্যে একেবারেই চিন্তিত নন রাবাডা। ভারতের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজের আগে রাবাডা বলছেন, বুমরা ও আর্চারের সঙ্গে সুস্থ প্রতিযোগিতা তিনি উপভোগ করেন। রাবাডা বলেন, ‘‘আমি বুমরা ও আর্চারকে সম্মান করি। ওরা দারুণ বোলার।’’

বুমরা ও আর্চারকে নিয়ে মিডিয়ায় বড্ড বেশি প্রচার হচ্ছে। এই বিষয়টাও রাবাডা তুলে ধরেন মিডিয়ার সঙ্গে কথা বলার সময়ে। প্রোটিয়া ফাস্ট বোলার বলছেন, ‘‘আর্চার দারুণ প্রতিভাবাবন। বুমরাও একের পর এক ম্যাচে বিস্ময় দেখাচ্ছে। ওদের পারফরম্যান্সের জন্য আমিও নিজের সেরাটা দিতে পারছি। তবে মিডিয়াও কয়েকজন ক্রিকেটারকে নিয়ে মাত্রাতিরিক্ত প্রচার করছে। একটা কথাই আমি বলতে পারি, চিরকাল কিন্তু কেউ শীর্ষে থাকে না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন