kangana ranaut

এ বার কঙ্গনার নিশানায় রোহিত শর্মা, মোছা হল এই অশ্লীল টুইট

কোন টুইট সরানো হয়েছে, তা জানা গেল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২১ ২০:৫৬
Share:

রোহিতের টুইটকে কদর্য ভাষায় আক্রমণ করেন কঙ্গনা

কঙ্গনা রানাউতের টুইট সরিয়ে দিয়েছে টুইটার কর্তৃপক্ষ। কোন টুইট সরানো হয়েছে, তা জানা গেল। রোহিত শর্মাকে আক্রমণ করে কঙ্গনা যে টুইট করেছিলেন, সেটিই সরে গেছে টুইটার থেকে। কৃষকদের আন্দোলন নিয়ে টুইটারে বুধবার থেকেই একের পর এক ক্রিকেটার টুইট করেছেন। সেই তালিকায় ছিলেন রোহিত শর্মাও। রোহিতের সেই টুইটকে কদর্য ভাষায় আক্রমণ করেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

Advertisement

সচিন তেন্ডুলকর, বিরাট কোহলি-সহ একাধিক ক্রিকেটারের সুরে সুর মিলিয়েই বুধবার রাত ১১.৫৩ মিনিটে টুইট করেছিলেন রোহিত। লিখেছিলেন, “যখনই আমরা এক হয়ে দাঁড়িয়েছি, ভারত শক্তিশালী হয়েছে। এই মুহূর্তে সবথেকে বেশি দরকার হল একটা সমাধান। আমাদের দেশের উন্নতির জন্য কৃষকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এবং আমি নিশ্চিত সমাধান বের করতেও প্রত্যেকে গুরুত্বপূর্ণ ভূমিকাই নেবে।”

বৃহস্পতিবার সকাল ১০.২৩ মিনিটে এটাই রিটুইট করে কঙ্গনা লেখেন, “কেন এই ক্রিকেটাররা ধোবি কা কুত্তা, না ঘরকা না ঘাটকার মতো চেঁচাচ্ছে? যে আইনটা তাদের জন্য ভাল, কেন কৃষকরা তার বিরোধিতা করছে? যারা এত ঝামেলা করছে, তারা জঙ্গি। সেটা বল না, এত ভয় পাচ্ছ কেন?”

Advertisement

এর কিছুক্ষণ পরে এক বিবৃতিতে টুইটার জানায়, “টুইটারের আইন লঙ্ঘন করায় এই টুইট তুলে নেওয়া হল।” শুধু এটাই নয়, সকাল থেকেই কঙ্গনার একাধিক টুইট বিধিভঙ্গের অভিযোগে তুলে নেওয়া হয়েছে।

মোছা হয়েছে কঙ্গনার এই টুইট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন